• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খিলগাঁওয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থী নিহত

  অধিকার ডেস্ক    ০৫ এপ্রিল ২০১৯, ১৯:৩৪

খিলগাঁওয়ে দুই শিক্ষার্থী। (ছবি : সংগৃহীত)

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢালে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার (৫ এপ্রিল) বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুল্লাহ আল নোমান (১৭) ও তার বন্ধু তাজউদ্দিন হোসেন তুহিন (১৮)। নিহত নোমান ঢাকা ইস্টার্ন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির এবং তুহিন কদমতলী পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলেন।

নোমানের বাবার নাম মোহাম্মদ শেখ আহমেদ মজিদ। তারা সবুজবাগ ৩৮০ ওহাব কলোনিতে থাকেন। আর তুহিনের বাবা মো. তোফাজ্জল হোসেন। বাসা সবুজবাগ ৪০১ ওহাব কলোনিতে।

ঘটনার সত্যতা স্বীকার করে সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) হেদায়েত হোসেন জানান, বেলা ৩টার দিকে খিলগাঁও ফ্লাইওভারে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিল নোমান। নোমানের পেছনে বসা ছিল তুহিন। নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খিলগাঁও ফ্লাইওভার থেকে বাসাবো ঢালে ছিটকে পড়ে তারা।

আইল্যান্ডের সঙ্গে বাড়ি খেয়ে গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকাল সাড়ে চারটার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে বলেও জানান এসআই হেদায়েত হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড