• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসুন পরিচ্ছন্ন-সুন্দর ঢাকা গড়ি : মেয়র আতিক

  অধিকার ডেস্ক

১৭ মার্চ ২০১৯, ১৬:১১
আতিকুল ইসলাম
ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম (ফাইল ছবি)

সম্পদ ও লোকবল সীমিত আমাদের, কিন্তু প্রত্যয় আছে কাজ করার এমন দৃঢ়তা ব্যক্ত করে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসির সবাইকে বলতে চাই- আমাদের যা কিছু আছে, তা নিয়ে জনগণের জন্য কাজ করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকীতে আসুন— আমরা প্রতিজ্ঞা করি, রাজধানী ঢাকাকে ভালোবেসে আমরা যত্রতত্র কোথাও ময়লা ফেলবো না। আসুন, সবাই মিলে একটি পরিচ্ছন্ন ও সুন্দর ঢাকা গড়ি।’

রবিবার (১৭ মার্চ) তেজগাঁও রেলক্রসিং সংলগ্ন মেয়র আনিসুল হক সড়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ডিএনসিসির বিশেষ পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় আমি আপনাদের সঙ্গে ড্রেন ও রাস্তা পরিষ্কার করতে চাই বলে জানিয়ে আতিকুল ইসলাম বলেন, ‘অযথা ফুল নিয়ে সময় নষ্ট করতে চাই না। যেসব ওয়ার্ডের রাস্তা ও ড্রেন পরিষ্কার থাকবে না, সেসব ওয়ার্ডে আমি যাবো না।’

এদিকে রবিবার সকাল থেকে রাজধানীর তেঁজগাও স্ট্যান্ড সংলগ্ন মেয়র আনিসুল হক সড়কের দুই পাশের দেয়াল হাতে আঁকা চিত্র দিয়ে সাজিয়ে তোলা হচ্ছে। চিত্র আঁকার কাজ করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ১৮০ জন শিক্ষার্থী।

এই কর্মসূচিকে কেন্দ্র করে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হাই, ডিএনসিসি’র ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিউল্লাহ শফি প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড