• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুগদায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৪

  নিজস্ব প্রতিবেদক

২২ নভেম্বর ২০২১, ১২:৩৬
গ্যাস
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ (ফাইল ছবি)

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে রাজধানীর মুগদায় শিশুসহ চারজন দগ্ধ হয়েছেন। সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মুগদার মাদবর গলি এলাকার একটি পাঁচতলা ভবনের নিচতলায় এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় দগ্ধরা হলেন- শেফালী (৫৫), তার মেয়ে প্রিয়াঙ্কা (৩০), প্রিয়াঙ্কার স্বামী সুধাংশু (৩৬) ও ছেলে অরূপ (৫)। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে দগ্ধ শেফালীর ছেলে পলাশ বলেন, স্বামীর চিকিৎসার জন্য আমার বোন গতকাল সপরিবারে আমাদের বাসায় আসেন। সকালে দিয়াশলাই দিয়ে চুলায় আগুন দেওয়া মাত্র বিস্ফোরণ হয়। এতে তারা চারজন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়।

ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, মুগদায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ চারজনকে আনা হয়েছে। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক। সবচেয়ে বেশি খারাপ অবস্থা প্রিয়াঙ্কার। তার শরীরের ৭২ শতাংশ পুড়ে গেছে। শিশু অরূপের শরীরের ৬৭ শতাংশ পুড়ে গেছে। শেফালীর শরীরের ৩৫ শতাংশ আর সুধাংশের শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড