• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে অফিসকক্ষ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

২৪ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৫
আফতাবনগরে
আফতাবনগর (ফাইল ফটো)

রাজধানীর বাড্ডার আফতাবনগরে একটি অফিসকক্ষ থেকে লামিনাল গ্রুপের ভাইস চেয়ারম্যান নুরুন্নবী ভূঁইয়া (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। বাড্ডা থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল আউয়াল বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আমরা খবর পেয়ে বাড্ডার আফতাবনগর এলাকায় নুরুল টাওয়ারের ২৯/৩১ নম্বর বাসার একটি অফিসকক্ষ থেকে চাদর দিয়ে সিলিং ফ্যানের সাথে পেঁচানো ঝুলন্ত অবস্থায় একটি মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

জানা যায়, লামিনাল গ্রুপ নামে একটি ফরেন ইনভেস্টর অফিস রয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে তিনি অফিসের উদ্দেশ্যে বের হন। পরে জানা যায় তিনি অফিসের মধ্যে চাদর দিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁসি দিয়েছেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: করোনায় আরও ৩১ জনের মৃত্যু

নুরুন্নবী ভূঁইয়া নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার আবিরপাড়া গ্রামের মৃত নুরুল হক ভূঁইয়ার ছেলে। তিনি বাড্ডার আফতাবনগর এলাকার একটি বাসায় থাকতেন।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড