• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীর সড়কে ঝরল রিকশাচালকের প্রাণ

  নিজস্ব প্রতিবেদক

০৯ জুলাই ২০২০, ১১:৪৪
বিজয় সরণি মোড়
বিজয় সরণি মোড় (ফাইল ফটো)

রাজধানীর তেজগাঁও পুরাতন বিমানবন্দরের পাশে বিজয় সরণি মোড়ে সড়ক দুর্ঘটনায় মোকছেদুল ইসলাম (২৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক ভোর সাড়ে ৫টায় মৃত ঘোষণা করেন।

নিহত মোকছেদুল ইসলাম নীলফামারী ডিমলা উপজেলার দক্ষিণ ধুনাগাছা গ্রামের মুসা মাহমুদের ছেলে। পূর্ব নাখালপাা লেচু বাগান এলাকায় থাকতেন মোকছেদুল ইসলাম। তার স্ত্রী ও তিন মেয়ে গ্রামে থাকে।

নিহতের বড় বোন ফাহিদা আক্তার জানান, বুধবার (৮ জুলাই) বিকেলে রিকশা চালাতে বের হয়েছিলেন মোকছেদুল। বৃহস্পতিবার সকালে তার বাসায় ফেরার কথা। ভোরে পুলিশের মাধ্যমে খবর পাই বিজয় সরণি মোড়ে কোনো গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন তিনি। পরে ঢাকা মেডিক্যালে গিয়ে তার মরদেহ দেখতে পাই।

তেজগাঁও থানার উপ-পরিদশর্ক (এসআই) আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে রিকশা চালিয়ে বিজয় সরণি মোড় দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত কোনো একটি গাড়ি মোকছেদুলকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় কেউ কেউ বালুর ট্রাকের কথা বললেও কোনো গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। বিস্তারিত তদন্ত চলছে। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড