• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সতর্ক না হলে চরম মূল্য দিতে হবে : খোকন

  নিজস্ব প্রতিবেদক

৩১ মার্চ ২০২০, ২৩:৪৬
ডিএসসিসি মেয়র সাঈদ খোকন
ডিএসসিসি মেয়র সাঈদ খোকন (ফাইল ফটো)

করোনা সংক্রমণ পরিস্থিতিতে আগামী দিনগুলোতে সবাইকে অনেক বেশি সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, এপ্রিল মাস সমাগত। সামনের এই দিনগুলো খুবই কঠিন সময় হবে আমাদের জন্য। যেটুকু সময় অতিক্রম করেছি আলহামদুলিল্লাহ। কিন্তু সামনের দিনগুলো অত্যন্ত ঝুঁকিপূর্ণ, কঠিন। এই সময়ে আমরা যদি অসাবধান হই তবে তার চরম মূল্য দিতে হবে।

মঙ্গলবার (৩১ মার্চ) রাজধানীর হাইকোর্ট মাজারে প্রায় ৮০০ ছিন্নমূল, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সাঈদ খোকন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই মাঠে কাজ করছি। নাগরিকদের বলছি, আপনারা ঘরে থাকুন। আর যারা হতদরিদ্র তাদের মাঝে আমরা খাদ্যসামগ্রী বিতরণ করছি। খাবারের পর্যাপ্ত মজুত আছে।

দরিদ্ররা বিনামূল্যে পেলো কিন্তু নিম্ন মধ্যবিত্ত বা মধ্যবিত্তরাও নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে ঘর থেকে বের হচ্ছেন। অর্থের বিনিময়ে হলেও তাদের মাঝে পণ্য পৌঁছে দেওয়ার কোনও সেবা সিটি করপোরেশন দিতে পারে কিনা- এমন প্রশ্নের জবাবে সাঈদ খোকন বলেন, ‘এই সময়ে আসলে সবাইকে সবার সাহায্য করতে হবে। কোনও একটি বা দুটি সংস্থা একা কিছু করতে পারবে না।

প্রসঙ্গত, দরিদ্র মানুষদের জন্য এক মাসের হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করছে ডিএসসিসি। প্রতি প্যাকেট এসব খাদ্য সামগ্রীর মাঝে আছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ১ কেজি লবণ এবং একটি সাবান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড