• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুজিব বর্ষ উদযাপন

বাড়ির দেয়াল রং করতে ডিএসসিসির গণবিজ্ঞপ্তি

  নিজস্ব প্রতিবেদক

০৪ মার্চ ২০২০, ০৯:৩৩
দেয়াল রং করতে পত্রিকায় গণবিজ্ঞপ্তি
ফাইল ছবি

মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে শহরকে দৃষ্টিনন্দন করতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকার মূল সড়কের পাশে থাকা বাড়িঘরের দেয়াল রং করতে পত্রিকায় গণবিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

জাতীয় পত্রিকাগুলোয় মঙ্গলবার (৩ মার্চ) এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি দেয় ডিএসসিসি। এ জন্য বাড়ির মালিকদের কাছে চিঠিও পাঠিয়েছে সংস্থাটি।

ওই গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ‘মুজিব বর্ষ উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। এরই ধারাবাহিকতায় সড়কসমূহের পার্শ্বে বাড়ি/স্থাপনা, গেইট ও বাউন্ডারি ওয়াল প্রয়োজনীয় সংস্কার ও রং করা প্রয়োজন।

স্বাধীন বাংলাদেশের দেশপ্রেমিক নাগরিক হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতার নিদর্শনস্বরূপ তার জন্মশতবার্ষিকী উদ্‌যাপন কার্যক্রমে অংশগ্রহণ ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা আমাদের সকলেরই নাগরিক দায়িত্ব।’

আরও পড়ুন : জেল থেকে পাপিয়ার হুমকির পর বেড়েছে আতঙ্ক!

বিষয়টি নিয়ে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. ইমদাদুল হক গণমাধ্যমকে বলেন, আমার মনে হয় নাগরিকদেরও মুজিব বর্ষ উপলক্ষে নগরের সৌন্দর্যবর্ধনের জন্য নিজেদের বাড়িঘর রং করা উচিত। যারা বাড়িঘর রং করাবেন না, তারা জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন করতে চান না বলে মনে করব।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড