• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বাসরোধে মারা হয় চীনা নাগরিককে

  নিজস্ব প্রতিবেদক

১৪ ডিসেম্বর ২০১৯, ১০:০০
গাউজিয়ান হুই
চীনা নাগরিক গাউজিয়ান হুই (ছবি : সংগৃহীত)

চীনা নাগরিক গাউজিয়ান হুইকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

ঢামেক হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি, গাউজিয়ান হুইকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিতভাবে বলা যাবে। তার গলায় আঙুলের ছাপ ও নখের আঁচড় দেখা গেছে। তার বুকের বাম পাশে ক্ষত ও শরীরের বিভিন্ন স্থান থেঁতলে গেছে।

রাজধানীর বনানীর একটি বাসার পেছনে এ চীনা নাগরিককে পুঁতে রাখা হয়েছিল। পুলিশ বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে খবর পেয়ে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

৪৭ বছরের গাউজিয়ান হুই পাথরের ব্যবসা করতেন। তিনি পদ্মা সেতু নির্মাণ প্রকল্পেও পাথর সরবরাহ করতেন। ব্যবসায়িক দ্বন্দ্বদের কারণে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন অঙ্গ চাঞ্চল্যকর এ মামলা তদন্ত করছে। ঘটনার খবর পেয়ে নিহতের পরিবার চীন থেকে ঢাকায় এসেছে। গোয়েন্দা পুলিশ তাদের বক্তব্য নিয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গাউজিয়ান হুই গুরুত্বপূর্ণ ব্যক্তি। তিনি বাংলাদেশে পদ্মা সেতুসহ কয়েকটি উন্নয়ন প্রকল্পে যুক্ত ছিলেন।

ওডি/এমআর

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড