• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনসিডিলের ট্রাকসহ তিন অস্ত্রধারী মাদক কারবারি গ্রেফতার

  অধিকার ডেস্ক

১১ নভেম্বর ২০১৯, ১১:৫৬
মাদক কারবারি গ্রেফতার
ছবি : সংগৃহীত

রাজধানীর গাবতলী এলাকা থেকে এক হাজার ৭১ বোতল ফেনসিডিল ও একটি ট্রাকসহ তিন অস্ত্রধারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতার তিনজন হলেন- শাহ্জালাল বুলেট (৩২), মো. নাসির (৩৫) ও মো. ফারুক হোসেন (২৮)।

রবিবার (১০ নভেম্বর) রাত ৮টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস দল অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হকের নেতৃত্বে এবং মেজর কাজী সাইফুদ্দিন আহমেদের সহযোগিতায় গাবতলীতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, ফেনসিডিল ও ফেনসিডিল বহনের কাজে ব্যবহৃত ট্রাকসহ গ্রেফতারদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও ফেনসিডিল বিক্রির ১৩ হাজার টাকা এবং ৫টি মুঠোফোন জব্দ করা হয়।

বিষয়টি নিয়ে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- গ্রেফতারদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামিরা অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তাদের বিরুদ্ধে কথা বলতে সাহস করত না। কেউ তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাত।

তারা পরস্পর যোগসাজশে চাঁপাইনবাবগঞ্জ হতে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা জেলার আশুলিয়া, ডেমরা, সাইনবোর্ডসহ বিভিন্ন জায়গায় পাইকারিতে বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান সাজেদুল ইসলাম।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড