• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রিয় রং জানাবে আপনি কেমন মানুষ

  লাইফস্টাইল ডেস্ক

১৫ জানুয়ারি ২০২০, ০৯:৪৪
রং
লাল রং যারা পছন্দ করেন, তারা সব সময় হাসিখুশি থাকেন; (ছবি- প্রতীকী)

রাইসার প্রিয় রং নীল। ঘরজুড়ে তাই নীলের আধিপত্য চলে। পোশাক থেকে শুরু করে গয়না, ব্যাগ এমনকি পানির বোতল সবকিছুতে নীলের উপস্থিতি। পছন্দের রঙের প্রতি সবারই আলাদা ভালোবাসা থাকে।

একেক জনের প্রিয় রং একেকটি। জানেন কি, একজন ব্যক্তির প্রিয় রঙই তার ব্যক্তিত্ব প্রকাশ করে? পছন্দের রঙের মাধ্যমে সহজেই বোঝা যায় কেউ কী পছন্দ করে কিংবা কেমন স্বভাবের মানুষ। জ্যোতিষ শাস্ত্রেও এ বিষয়ে উল্লেখ রয়েছে।

আপনার প্রিয় রং কী? দেখুন তো তা আপনার ব্যক্তিত্বকে প্রকাশ করে কি না।

সাদা

যারা সাদা রং পছন্দ করেন তাদের মন খুব পরিষ্কার হয়। এদের মুখ ও অন্তর এক হয়। সাধারণত এই মানুষগুলো শান্তিপ্রিয় হয়ে থাকেন। তবে সাদাপ্রেমীরা খুব সহজে সবার সঙ্গে মিশতে পারেন না। কিছুটা সময় নিয়ে তবেই মেশেন।

কালো

যেসব ব্যক্তিদের কালো রং পছন্দ তারা অল্পতেই রেগে যান। কোনো ধরনের পরিবর্তনের সঙ্গে হুট করে খাপ খাওয়াতে পারেন না তারা। কালো ভালোবাসেন এমন ব্যক্তিরা কখনো অন্যের সামনে ঝোঁকেন না। তবে অন্যরা তাদের সম্মান করবে, এমনটা আশা করেন।

লাল

লাল রং যারা পছন্দ করেন, তারা সব সময় হাসিখুশি থাকেন। এরা খুব এনার্জেটিক হয়ে থাকেন। আশেপাশের মানুষদের খাতির পেয়ে থাকেন লালপ্রেমীরা। তারা নিজেদের স্বপ্ন পূরণ করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয়ে থাকেন। তাই, যা করেন মন প্রাণ দিয়ে করেন। এতেই তাদের আনন্দ।

নীল

যারা নীল রং পছন্দ করেন, তাদের সবচেয়ে বড় গুণ হলো, তারা খুব দায়িত্বশীল। কেবল তাই নয়, তারা সবার সঙ্গে সুন্দর করে মিশতে পারেন। অধিনায়কত্বের বিশেষ গুণ রয়েছে এদের মধ্যে। নীল প্রিয় মানুষরা নেতৃত্ব দিতে পছন্দ করেন।

জাম

খুব কম মানুষের প্রিয় রং জাম। তবে যারা এই রং পছন্দ করেন তারা খুব ক্রিয়েটিভ হয়ে থাকেন। একটি কাজ নানাভাবে করে আনন্দ পান জামপ্রেমীরা। কাউকে বা কারও কাজ নকল করা তাদের একদমই পছন্দ নয়।

আরও পড়ুন- আকাশের রং কেন নীলই হয়?

হলুদ

ছোটখাটো ব্যাপারে মাথা ঘামাতে একদম পছন্দ করেন না হলুদপ্রেমীরা। অতীতের ভুল নিয়ে তারা কান্নাকাটি করেন না। বরং ভুল থেকে শিক্ষা নিয়ে সামনে এগিয়ে যেতে ভালোবাসেন। যে কোনো পরিস্থিতিতে তারা খুব পজিটিভ থাকেন।

গোলাপি

এই রং যাদের পছন্দ, তারা খুব আবেগপ্রবণ হন। এদের মধ্যে রোমান্টিক ভাবও বেশি দেখা যায়। গোলাপি পছন্দ করা ব্যক্তিরা ভালো বন্ধু, প্রেমিক বা প্রেমিকা হয়ে থাকেন। অন্যদের খারাপ স্বভাবের ওপর খুব একটা মনোযোগ দেন না এরা। তাদের মূল আকর্ষণ থাকে যে কোনো সুন্দর জিনিসের প্রতি।

আপনার প্রিয় রঙের সঙ্গে কি বৈশিষ্ট্যের মিল খুঁজে পেয়েছেন?

ওডি/এনএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড