• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫

  আন্তর্জাতিক ডেস্ক

১৭ অক্টোবর ২০১৯, ০৮:৩৭
দুর্ঘটনাগ্রস্ত বাস
মদিনায় দুর্ঘটনাগ্রস্ত যাত্রীবাহী বাস। (ছবিসূত্র : সৌদি গেজেট)

মধ্যপ্রাচ্যের মুসলিম অধ্যুষিত সৌদি আরবের পবিত্র ভূমি মদিনায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত নারী ও শিশুসহ অন্তত ৩৫ জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হন আরও কমপক্ষে চারজন।

কর্তৃপক্ষের বরাতে গণমাধ্যম ‘সৌদি গেজেট’ জানায়, বুধবার (১৬ অক্টোবর) দিবাগত রাতে যাত্রীবাহী একটি বাস ও বিপরীত দিক থেকে আসা অন্য একটি ভারী গাড়ির সংঘর্ষ বাঁধলে দুর্ঘটনাটি ঘটে। এতে নিহতরা সবাই সেই বাসের যাত্রী।

দুর্ঘটনার সর্বশেষ তথ্য জানিয়ে মদিনার প্রাদেশিক পুলিশের একজন মুখপাত্র সৌদিভিত্তিক বার্তা সংস্থা ‘এসপিএ’কে বলেছেন, ‘মর্মান্তিক এ দুর্ঘটনায় নিহতদের অধিকাংশই এশিয়া এবং আরবের নাগরিক। প্রদেশটির আল-আখাল সেন্টারে যাত্রীবাহী বাসটি দ্রুতগামী একটি ভারী গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগলে মুহূর্তের মধ্যেই সেখানে আগুন ধরে যায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে দ্রুত উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে সকল হতাহতকে উদ্ধার করেন। এতে আহত চারজনকে উদ্ধার করে তাৎক্ষণিক মদিনার আল-হামনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।’

আরও পড়ুন :- আফগান নির্বাচনি সহিংসতায় নিহত ৮৫

দুর্ঘটনাটি সম্পর্কে আর কোনো বিস্তারিত তথ্য জানা না গেলেও পুলিশ এর প্রকৃত কারণ অনুসন্ধানে এরই মধ্যে তদন্ত কাজ শুরু করেছেন।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড