• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়াশিংটনে গোলাগুলিতে নিহত ১, আহত ৫

  আন্তর্জাতিক ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৪
যুক্তরাষ্ট্র
ওয়াশিংটনে গোলাগুলি, ছবি : রয়টার্স

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে গোলাগুলিতে একজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। আহতরা সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার রাতে ওয়াশিংটনের রাস্তায় এই গোলাগুলির ঘটনা ঘটে।

ব্রিটিশ সংবাদমাধ্যম রয়টার্স এক প্রতিবেদনে জানিয়েছে, গোলাগুলির ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। এছাড়া গোলাগুলির কারণ সম্পর্কেও কিছু জানা যায়নি।

ওয়াশিংটনের মেট্রোপলিটন পুলিশ কমান্ডার স্টুয়ার্ট এমারম্যান বলেন, বৃহস্পতিবার গভীর রাতে গোলাগুলি হওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ওয়াশিংটন ডিসির যেখানে ঘটনাটি ঘটেছে সেখান থেকে হোয়াইট হাউস খুব বেশি দূরে নয়।

তবে বিশেষ কোনো উদ্দেশ্যে এটি হয়নি বলে ধারণা করছে পুলিশ। এমারম্যান বলেন, গোয়েন্দারা প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছে এবং ক্যামেরার ফুটেজ সংগ্রহ করছে। এসব বিশ্লেষণের পর ঘটনাটি সম্পর্কে কিছু ধারণা পাওয়া যাবে।

গুলিতে আহত পাঁচজনের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। বাকিরা আশঙ্কামুক্ত আছেন বলে জানা গেছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, আহত পাঁচজনই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছে তারা। আহতদের সবাই প্রাপ্তবয়স্ক।

যুক্তরাষ্ট্রের স্থানীয় কয়েকটি গণমাধ্যম এই গোলাগুলি সম্পর্কিত একটি ফুটেজ তাদের টুইটারে পোস্ট করেছে। সেখানে দেখা যায়, আহতদের হাসপাতালে নিয়ে যাচ্ছে কয়েকটি অ্যাম্বুলেন্স।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড