• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিন পোষেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা!

  আন্তর্জাতিক ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪৪
বুশরা
ছবি : সংগৃহীত

গত এক বছর ধরে কিংবদন্তি ক্রিকেটার ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকাকে দেশটির লোকজন সার্চ জায়ান্ট গুগলে সবচেয়ে বেশি খোঁজাখুঁজি করেছেন। সাম্প্রতিক এক সমীক্ষা এটাই বলছে।

ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকাকে নিয়ে বিভিন্ন ধরনের লিখা হয়েছে, কিন্তু এখনো রয়ে গেছে বুশরার রহস্য। তিনি সব সময়ই হিজাবে মুখ ঢেকে রাখেন। যদিও পাক প্রধানমন্ত্রীর সাবেক স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ ও রেহাম খান প্রায়ই জনসমক্ষে আসতেন।

শোনা যায়, প্রধানমন্ত্রী হওয়ার আগে বুশরা মানেকাকে অনুসরণ করতে শুরু করেছিলেন ইমরান খান। এমনকি বেশ কয়েক বছর ধরেই নাকি বুশরার কাছ থেকে আধ্যাত্মিক পথপ্রদর্শনের সাহায্য নিচ্ছিলেন ইমরান।

বলা যায়, হঠাৎ করেই গত বছর ফেব্রুয়ারিতে বুশরাকে বিয়ে করে পুরো বিশ্বকে চমকে দিয়েছিলেন ইমরান খান। মজার ব্যাপার হলো- তার ছয় মাসের মধ্যেই পাকিস্তানের প্রধানমন্ত্রী হয়ে যান ইমরান।

সম্প্রতি পাকিস্তানি একজন সাংবাদিকের এক রিপোর্টে দাবি করা হয়েছে, বুশরা মানেকার কাছে দুটি ‘জিন’ আছে। ওই জিনদের রান্না করা মাংস খাওয়ান ইমরান পত্নী বুশরা। আর তার জেরেই নাকি সব অসম্ভব সম্ভব হয়ে যায়। এমন অদ্ভুত দাবি করেছেন ওই নারী সাংবাদিক।

রিপোর্টে আরও দাবি করা হয়, একটি গলার আওয়াজ শুনতে পান বুশরা। আর সেই আওয়াজই নাকি তাকে সঠিক পথ বলে দেয়। বুশরার পরিবারের এক সদস্যের দাবি, বুশরাকে সেই অশরীরী আওয়াজ জানিয়েছিল, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চান তবে তাকে সঠিক নারীকে বিয়ে করতে হবে। যদিও এমন দাবিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বুশরা।

সেখানে উল্লেখ করা হয়েছে, বুশরা প্রথমে ইমরান খানকে তার বোনের সঙ্গে বিয়ে করতে বলেছিলেন। আরেকটি অংশের দাবি, বুশরা তার মেয়ের সঙ্গে সাবেক ক্রিকেটার ইমরানকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। এরপর তিনি স্বপ্ন দেখেন। ওই অশরীরীর আওয়াজ তাকে জানায়, পাঁচ সন্তানের মা বুশরাকেই বিয়ে করতে হবে ইমরান খানকে। বুশরার তখনকার স্বামীও ডিভোর্স দিতে রাজি হয়ে যান। খবর নয়া দিগন্ত।

প্রথম দেখাতেই বুশরা মানেকাকে খুবই সুন্দর লেগেছিল ইমরান খানের। পরের সাক্ষাৎগুলোতে বেশ কয়েকটি কবিতা পড়তে দেন বুশরা। ইমরান সেগুলো বাড়িতে গিয়ে পড়তেনও। সৌভাগ্যের জন্য ইমরানকে একটি আংটিও দিয়েছিলেন বুশরা। এটাও ওই রিপোর্টে দাবি করা হয়।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড