• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

লাল্টুর এক চড়েই মৃত্যু!

  আন্তর্জাতিক ডেস্ক

২৪ আগস্ট ২০১৯, ১৬:১৬
ভারত
ছবি : প্রতীকী

পাওনা টাকা নিয়ে গোলমালের জেরে মহাজনের সঙ্গে বিবাদ, ঝামেলা এমন পর্যায় পৌঁছায় যে, সপাটে চড় মারেন মহাজন লাল্টু পোদ্দার। আর তাতেই সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। ভারতের নদীয়ার বাসিন্দা ও দমদমের বস্ত্র ব্যবসায়ী সমীর সাধুখাকে চড় মারেন মহাজন লাল্টু পোদ্দার। চিৎপুর থানার পুলিশ ওই মহাজনকে গ্রেফতার করেছে। 

শুক্রবার (২৩ আগস্ট) সমীর দমদমে মহাজনের সঙ্গে দেখা করতে যান। ওই দিন রাতে সমীরের বাড়ির লোকজনকে বলা হয়, অসুস্থ হয়ে পড়ায় তাকে আরজিকর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ফোন পেয়ে হাসপাতালে পৌঁছান সমীরের স্বজনরা কিন্তু, সেখানে গিয়ে তারা জানতে পারেন, সমীর মারা গিয়েছেন। এর পরই ওই মহাজনের বিরুদ্ধে চিৎপুর থানায় অভিযোগ জানান মৃত ব্যবসায়ীর পরিবার। 

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, টাকা-পয়সা নিয়ে সমীরের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন লাল্টু। কথা কাটাকাটির মাঝখানে হঠাৎ সমীরকে চড় মারেন তিনি। তাতেই জ্ঞান হারান সমীর।

নদীয়ার চাকদহের মদনপুরের বাড়ি সমীরের। নারী পোষাক তৈরির কারবারের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। দমদমের বাসিন্দা লাল্টুর থেকে তিনি কাপড় কিনতেন। দুজনের মধ্যে দীর্ঘদিনের ব্যবসায়িক সম্পর্ক, কিন্তু সম্প্রতি টাকা-পয়সা নিয়ে গোলমাল শুরু হয় দুজনের মধ্যে। শেষ পর্যন্ত এই বিবাদের জেরে মৃত্যু হলো ওই ব্যবসায়ীর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড