• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাতাল চালকের পথচারী চাপা দেয়ার লোমহর্ষক ভিডিও

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ আগস্ট ২০১৯, ১৪:৩৭
বেঙ্গালুরুর মাতাল চালক
ছবি : সংগৃহীত

ভারতের কলকাতায় বেপরোয়া বিলাসবহুল গাড়ির নিচে পিষ্ট হয়ে প্রাণ হারায় ফুটপাথে থাকা দুই বাংলাদেশি, এবার দেশটির বেঙ্গালুরুতে একটি খাওয়ার হোটেলের বাইরের ফুটপাথে থাকা পুরুষ এবং দু'জন মহিলাকে চাপা দিল এসইউভি গাড়ি। ভীড়ের মধ্যে মদ্যপ চালকের দ্রুত গতিতে চাপা দেয়ার সেই লোমহর্ষক ভিডিও সোমবার (১৯ আগস্ট) প্রকাশ করেছে দেশটির বার্তা সংস্থা এএনআই।

সাদা এসইউভির মাহিন্দ্রা জাইলোর চালক মাতাল ছিলেন বলে অভিযোগ করা হয়। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। বেঙ্গালুরুর এইচএসআর লেআউট লোকালয়ের সিসিটিভি থেকে প্রাপ্ত ৯ সেকেন্ডের ভিডিওটিতে আকস্মিক গাড়িটিকে ফুটপাথের ভীড়ের মধ্যে উঠতে দেখা যায়। ফুটপাথে থাকা পথচারীদের ধাক্কা দেয়ার আগে গাড়িটি সেখানে পার্ক করা মটরসাইকেল গুলোকে আঘাত করে।

রবিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনাটি ঘটে বলে এএনআইয়ের বরাত দিয়ে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। কর্মকর্তা বলেন, 'বেঙ্গালুরু'র এইচএসআর লেআউটের সামনে মাতাল চালক দ্বারা চালিত একটি গাড়ি পথচারীদের উপরে উঠে যায়, যাতে সাত জন আহত হয়।'

গুরুতর আহত হয়েছেন চারজন। এক সপ্তাহে বেঙ্গালুরুতে মদ্যপ চালকের দ্বারা দ্বিতীয় দুর্ঘটনা এটি। এর আগে কলকাতায় একটি জাগুয়ার গাড়ির চাপায় নিহত হয় দুই বাংলাদেশি। মধ্যরাতে কলকাতার চেইন রেস্তোরাঁর মালিকের এক ছেলে একটি জাগুয়ার গাড়ি নিয়ে বেপরোয়াভাবে ধাক্কা দেয় একটি মার্সিডিজকে এবং ফুটপাথে থাকা দুজনকে পিষ্ট করে চলে যায়। নিহত দুজন বাংলাদেশি, যারা ভারতে চিকিৎসা করাতে গিয়েছিল।

গত সপ্তাহে, এক কন্নড় অভিনেতাকে চারজন পুরুষ গাড়ি থেকে টেনে নামিয়ে গাড়িটি নিয়ে যায় বলে অভিযোগ করা হয়েছিল, যারা মাতাল ছিল। মাতাল চার যুবক জনসাধারণের সামনেই অভিনেতা কমলকে মারধর করেছিল। যিনি তার মেয়েকে টিউশনিতে দিয়ে বাড়ি ফিরছিলেন বলে পুলিশ জানায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড