• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজেপি ক্ষমতা আসতেই গোরক্ষকদের তাণ্ডব

নারীসহ ৩ মুসলিমকে গাছে বেঁধে পেটালো এবং 'জয় শ্রী রাম' বলালো গোরক্ষকরা

  আন্তর্জাতিক ডেস্ক

২৫ মে ২০১৯, ১৩:৩৩
ভারতের লোকসভা নির্বাচন
ছবি : সংগৃহীত

ভারতে লোকসভা ভোটের ফল বেরোতে না বেরোতেই ফের শুরু হয়ে গেল গোরক্ষকদের তাণ্ডব। সবার অলক্ষ্যে মধ্যপ্রদেশের সিওনিতে এক মহিলাসহ তিন মুসলিমকে গাছে বেঁধে পেটানোর অভিযোগ পাওয়া যায়। হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ এক জনকে গ্রেফতার করেছে।

হামলার শিকাররা জানিয়েছেন, তাদের শুধু গাছে বেঁধেই পেটানো হয়নি, বাধ্য করা হয়েছে 'জয় শ্রী রাম' বলতেও। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি গরু নিয়ে অটোরিকশায় চেপে সিওনি দিয়ে যাচ্ছিলেন এক মহিলাসহ তিন মুসলিম।

কোনো ভাবে সেই খবর পৌঁছে যায় গোরক্ষকদের কানে। সঙ্গে সঙ্গে লাঠি, বাঁশ নিয়ে অটোরিকশাটিকে তাড়া করেন গোরক্ষকরা। ধরেও ফেলেন অটো রিকশার ওই তিন আরোহীকে। তার পর তাদের গাড়ি থেকে নামিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে ফেলা হয়। এক এক করে ধৃতদের বেধড়ক পেটাতে শুরু করেন গোরক্ষকরা। পরে তাদের মাটিতে ফেলেও প্রচণ্ড মারধর করা হয়।

এমনকি ধৃতদের দিয়েই বেধড়ক পেটানো হয় মহিলাকে। রাস্তায় দাঁড়িয়ে তা দেখতে থাকেন পথচারীরা। তার পরেই 'জয় শ্রী রাম' ধ্বনি দিতে শুরু করেন গোরক্ষকরা। ধৃত মুসলিমদেরও বাধ্য করানো হয় 'জয় শ্রী রাম' বলতে।

গোটা ঘটনাটির ভিডিও পরে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ওই ঘটনার তীব্র নিন্দা করে এআইএমআইএম দলের প্রধান আসাদুদ্দিন ওয়াইসি তার টুইটে লেখেন, 'মোদীর ভোটাররা এভাবে মুসলিমদের ওপর অত্যাচার আবার শুরু করে দিল। এটাই নতুন ভারতের ছবি।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড