• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেয়ন্সেকে আনতে আনুমানিক কত খরচ করলেন আম্বানি!

তারকাদের মধ্যে সর্বোচ্চ রোলিং স্টোন এরপরেই লোপেজ

  অধিকার ডেস্ক    ১২ ডিসেম্বর ২০১৮, ২১:৫৫

বেয়ন্সকে আনতে আম্বানি করেছেন আনুমানিক ২৫-৩৪ কোটি টাকা। ছবি : সংগৃহীত

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বিয়ে নিয়ে শোরগোল যেন কমছেই না, এই এক বিয়েতে ভারতের শীর্ষ এই ব্যবসায়ীর যেন অর্থের ছড়াছড়ি দেখেছে বিশ্ব। ঝাকঝমক, চাকচিক্য আর সেলিব্রেটিদের উপস্থিতিতে আম্বানিকন্যার বিয়ের জৌলুস ভারত ছাড়িয়ে সমগ্র বিশ্বকে স্পর্শ করেছে। ঈশার বিয়েতে পারফর্ম করতে ভাড়া করে আনা হয়েছে চলমান বিশ্বে বর্তমান সময়ের সবচেয়ে ব্যয়বহুল সংগীতশিল্পী বেয়ন্সেকে। নিঃসন্দেহ তার উপস্থিতিতে বিয়ের আড়ম্বরতা বেড়েছে, তবে এই আড়ম্বরতায় আম্বানিকে কত টাকা ব্যয় করতে হয়েছে তা নিয়ে ভারতের 'হিন্দুস্তান টাইমস' এক প্রতিবেদন প্রকাশ করে।

টুইটার থেকে যখন ভক্তরা জানতে পারলেন যে,উদয়পুরে অনুষ্ঠিত ঈশা আম্বানির বিবাহপূর্ব প্রোগ্রামে পারফর্ম করতে এসেছেন বেয়ন্সে। বিভিন্ন প্রতিবেদনের হিসাব পর্যালোচনা করে দেখা যায়, বেয়ন্সে ব্যক্তিগত অনুষ্ঠানে উপস্থিত হতে ৩-৪ মিলিয়ন মার্কিন ডলার অর্থ নেন যা ভারতের অর্থে প্রায় ২১-২৮ কোটি রুপি এবং বাংলাদেশের অর্থে ২৫-৩৪ কোটি টাকা।

ছবি : সংগৃহীত

টাইম ম্যাগাজিনের মতে, এই সংগীতশিল্পী চলতি বছরের কোচেলা উৎসবে পারফর্ম করার জন্য ৩ মিলিয়ন মার্কিন ডলার চেয়েছিলেন, তবে সংগঠকরা পূর্বে ইঙ্গিত দিয়েছিলেন যে তারকারা প্রায় ৪ মিলিয়ন ডলারের গিগাবাইট চার্জ করতে পারে। কোচেলার সহপ্রতিষ্ঠাতা পল টললেটের নিউইয়র্কের প্রোফাইলে বলা হয়েছে, 'পারফর্ম করার জন্য তারকারা (যেমন) রেডিওহেড, বেয়ন্সে এবং কেন্দ্রিক লামার যথাক্রমে তিন থেকে চার মিলিয়ন ডলার পাবে।'

২০১৭ সালে সঙ্গীতশিল্পী বেয়ন্সে ১০৫ মিলিয়নের অধিক আয় করে সর্বোচ্চ উপার্জনকারী নারী হয়েছিলেন। 'ব্লমবার্গ' সম্প্রতি জানায় যে, কোটিপতি শিল্পপতি মুকেশ আম্বানি তার মেয়ের বিয়ের জন্য ১০০ মিলিয়ন ডলারেরও বেশি ব্যয় করেছেন। যাতে অভিনেতা শাহরুখ খান, আমির খান, সালমান খান, ক্যাটরিনা কাইফ, রণভির সিং, দীপিকা পাডুকোনের মতো অনেক ভারতীয় ও আন্তর্জাতিক সেলিব্রিটিরা অংশগ্রহণ করেছেন। এছাড়াও ক্রিকেটার শচীন টেন্ডুলকার এবং মার্কিন রাজনীতিবিদ হিলারি ক্লিনটনও উপস্থিত ছিলেন।

ছবি : সংগৃহীত

'বাসেল' অনুযায়ী, বেয়ন্সে সবচেয়ে ব্যয়বহুল তারকা নন, এই খেতাব জেনিফার লোপেজের। তিনি পারফরমেন্স প্রতি ৫ মিলিয়ন (৪১ কোটি টাকা) দাবি করেন। বিলবোর্ড পূর্বে রিপোর্ট করেছে যে, টেক্সাসের এক বিলিয়নিয়র তার ৬০তম জন্মদিনের পার্টিতে এক ঘণ্টা পারফর্ম করার জন্য কিংবদন্তি মিউজিক ব্যন্ড রোলিং স্টোনকে ৭ মিলিয়ন ডলার প্রদান করেছেন। রাডার অনলাইনের মতে, ক্রিস্টিনা আগুয়েলার ২০১০ সালে হ্যালোইন পার্টির জন্য ১ মিলিয়ন ডলার নিয়েছিলেন। যুক্তরাজ্যের গ্ল্যামার মারিয়া কেরি একই পরিমাণে চার্জ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড