• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাল আম্বানিকন্যার বিয়ে, একদিনেই ব্যয় ৭২৩ কোটি (ছবিতে ঈশার বিয়ে)

  অধিকার ডেস্ক    ১১ ডিসেম্বর ২০১৮, ২০:৪০

ছবি : সংগৃহীত

আগামীকাল ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির একমাত্র কন্যা ঈশা আম্বানি আরেক ধনকুবেরের ছেলে আনন্দ পারিমালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। হলিউড-বলিউডের বিখ্যাত তারকাদের পাশাপাশি বিশ্বের প্রভাবশালী রাজনীতিকরাও অংশ নিয়েছেন আম্বানি কন্যার বিয়েতে। এই তালিকায় আছেন মার্কিন সাবেক ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন এবং জন কেরিও।

ছবি : সংগৃহীত

ভারতের শীর্ষ ধনী আম্বানির মেয়ের এই বিয়ে ঘিরে বিশ্বে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে।। ঈশা আম্বানির প্রি-ওয়েডিংয়ে শুধুমাত্র একদিনের জন্যই অতিথিদের বিমানবন্দর থেকে উদয়পুরে নিয়ে আসতে ব্যবস্থা করা হয়েছিল এক হাজার বিলাসবহুল গাড়ির। এছাড়া বিমানবন্দরে ব্যবস্থা করে রাখা হয়েছে ২০০ বিমানের।

ছবি : সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে পারফরম্যান্সের জন্য উড়ে এসেছিলেন হলিউডের জনপ্রিয় সঙীত শিল্পী বিয়ন্সে। ছিলেন বলিউডের তারকা ও মন্ত্রীরাও। রাজস্থানের উদয়পুরে শনিবার ওঠানামা করেছে প্রায় দেড়শ বিমান। সব মিলে একমাত্র মেয়ের বিয়ের জন্য বিপুল আয়োজন করেছেন আম্বানি।

রিল্যায়ান্সের মালিক মুকেশ আম্বানির মেয়ের বিয়ে হচ্ছে তার বাড়ি অ্যান্টিলিয়ায়। প্রায় অতিথি উপস্থিত থাকবেন এই বিয়েতে। অাম্বানি ও কোকিলাবেন পরিবার, বলিউড ও ক্রীড়াজগতের একাধিক তারকা ছাড়াও আম্বানি কন্যার বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন রতন টাটা, কুমার মঙ্গলম বিড়লা, শিবসেনা নেতা উদ্ধব ঠাকরেরাও।

ছবি : সংগৃহীত

মুম্বাইয়ের কেম্পস কর্নার থেকে আসবেন বরযাত্রীরা। সেখান থেকে বিপুল সমারোহে আম্বানির বাড়ির উদ্দেশে যাত্রা শুরু করবে পিরামল পরিবার। বিয়ে হবে হিন্দু প্রথা অনুযায়ী। এর পরই অতিথিদের জন্য রয়েছে নৈশভোজের আয়োজন। থাকবে সারা বিশ্বের সেরা কিছু খাবার। এছাড়া প্রি-ওয়েডিং এর জন্য আম্বানি পরিবার ৫ হাজার ১০০ মানুষকে ৪ দিন ৩ বেলা করে ফ্রি খাওয়ার ব্যবস্থা করেছেন।

ছবি : সংগৃহীত

৩৭ বছর আগে প্রিন্সেস ডায়ানার বিয়েতে এখনকার হিসাবে খরচ হয়েছিল প্রায় ৭৯৫ কোটি টাকা। ভারতীয় একটি দৈনিক বলছে, আম্বানিকন্যার বিয়ের দিনই খরচ হতে চলেছে প্রায় ৭২৩ কোটি টাকা। বিয়ের পর আরও দুটি রিসেপশনের আয়োজন করেছে দুই পরিবার। সবমিলিয়ে আম্বানি কন্যার বিয়ে যেন এক 'বিগ ফ্যাট ওয়েডিং'।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড