• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোকসভা নির্বাচনে মমতার প্রার্থী তালিকা: চমক রচনা, ইউসুফ

  অধিকার ডেস্ক

১০ মার্চ ২০২৪, ১৭:০১
লোকসভা নির্বাচনে মমতার প্রার্থী তালিকা: চমক রচনা, ইউসুফ

ভারতের ২০২৪-এর লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণার আগেই রাজ্যের ৪২টি আসনের প্রার্থী ঘোষণা করে দিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তালিকায় রয়েছে একাধিক চমক। র‌্যাম্পে ৪২ আসনের প্রার্থীদের সঙ্গে নিয়ে হাঁটেন মমতা ব্যানার্জি।

আজ (রোববার) দলনেত্রী মমতার নির্দেশে সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় একে একে ঘোষণা করলেন ৪২ কেন্দ্রে প্রার্থীদের নাম।

প্রার্থিতালিকা ঘোষণায় এই অভিনবত্ব নজর কেড়েছে ভারতের রাজনৈতিক মহলগুলোর। নির্বাচন কমিশন ভোটের দিনক্ষণ ঘোষণার পর দলীয় কার্যালয়ে বসে প্রার্থিতালিকা প্রকাশের নীতি অনুসরণ করার বদলে মমতার ব্রিগেড সমাবেশের বিশাল মঞ্চ থেকে এক এক করে প্রার্থীদের নাম পড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, আর প্রার্থীদের সঙ্গে নিয়ে র‌্যাম্পে হেঁটে জনতার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন দলনেত্রী মমতা।

মূল মঞ্চ থেকে প্রার্থীদের নাম ঘোষণা করছিলেন অভিষেক। ডায়মন্ড হারবারের প্রার্থীর নাম ঘোষণা করার আগে তিনি থেমে যান। পাশ থেকে অরূপ বিশ্বাস এসে ঘোষণা করেন, ডায়মন্ড হারবারে আবার প্রার্থী হচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের প্রার্থী তালিকার সবথেকে বড় চমক শোবিজ তারকা রচনা ব্যানার্জি ও ক্রিকেট তারকা ইউসুফ পাঠান। আছেন তারকা রাজনীতিবিদ দেবও। মিমি -নুসরাত বাদ গেলেও এবার নাম আছে সায়ণী ঘোষ, জুন মালিয়া, শুভেন্দু ভট্টাচার্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড