• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে নির্যাতনের প্রতিশোধ নিতে বুলেট সংগ্রহ, স্বামী আটক

  আন্তর্জাতিক ডেস্ক

২১ নভেম্বর ২০২০, ১৫:৩০
আটক
আটক (ছবি : প্রতীকী)

স্ত্রীকে যৌন নির্যাতন করেছেন প্রতিবেশী এক ব্যক্তি। স্ত্রী চান এ ঘটনার প্রতিশোধ নিতে। সেই উদ্দেশ্যে ভারতের কলকাতার নিউটাউনে বুলেট কিনতে গিয়েছিলেন তিনি।

আগ্নেয়াস্ত্র এবং বুলেটসহ ইকো পার্ক থানা পুলিশের হাতে ধরা পড়ার পর এমনই দাবি করেছেন রাজা দাস। তাকে আটক করেছে পুলিশ। তার স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতের ওই ঘটনায় উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড বুলেট।

পুলিশ বলছে, বৃহস্পতিবার রাতে খবর আসে, এক ব্যক্তি এক রাউন্ড গুলি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। পুলিশ ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে।

জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি পুলিশকে জানান, তিনি ব্যারাকপুর কমিশনারেট এলাকার বাসিন্দা। তারা সেখানে একটি বাড়িতে ভাড়া থাকেন। সম্প্রতি তার স্ত্রী ওই বাড়ি ছেড়ে দিতে বলেন। কারণ হিসেবে ওই নারী তার স্বামীকে জানান, এক প্রতিবেশী তাকে লাগাতার যৌন নির্যাতন করছেন।

আটক ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, কোনো প্রমাণ না থাকায় তারা পুলিশের দ্বারস্থ হতে পারেননি। তখন তার স্ত্রী প্রতিশোধ নেওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

পুলিশের দাবি, ওই ব্যক্তি জানিয়েছেন, একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড বুলেট সংগ্রহ করেন তিনি। কিন্তু তাদের মনে হয়েছিল, একটি গুলিতে মৃত্যু নিশ্চিত করা সম্ভব নাও হতে পারে। তাই অতিরিক্ত বুলেট কিনতে নিউটাউনে যান তিনি।

জিজ্ঞাসাবাদের পর পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। পুলিশ বলছে, যৌন নির্যাতনের যে অভিযোগ তোলা হয়েছে, সে বিষয়ে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সঙ্গে প্রয়োজনে কথা বলা হবে।

সূত্র : আনন্দবাজার

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড