• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুতার ওপর ঝুলে আছে ট্রাম্পের ভাগ্য

  আন্তর্জাতিক ডেস্ক

০৬ নভেম্বর ২০২০, ১২:৩২
সুতার ওপর ঝুলে আছে ট্রাম্পের ভাগ্য
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (ছবি : সিএনএন)

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফল এখন একদম সুতার ওপর ঝুলে আছে। ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী জো বাইডেন জয়ের দ্বারপ্রান্তে হলেও অঙ্কের হিসাবে সম্ভাবনা আছে ক্ষমতাসীন রিপাবলিকান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পেরও।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) স্থানীয় সময় দুপুরের কিছু আগে তার প্রচারণা ব্যবস্থাপক বিল স্টেপিয়েন জানিয়েছেন, ট্রাম্পের জয়েন সম্ভাবনা শেষ হয়ে যায়নি, তিনি ইলেক্টোরাল ভোটের হিসাবনিকাশে এখনো জীবিত এবং ভালো অবস্থায় রয়েছেন।

এদিন দুপুরে ট্রাম্পের প্রচারণা শিবির থেকে জানানো হয়েছে, তারা যুক্তরাষ্ট্রজুড়ে নির্বাচনের অব্যবস্থাপনা ও অনিয়মের তথ্য সংগ্রহ করার জন্য একটি ওয়েবসাইট উন্মুক্ত করছেন। এসব তথ্য সংগ্রহ করে অধিকতর আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন : মিশিগানে ট্রাম্পের মামলা খারিজ

জর্জিয়াতে ট্রাম্প বিজয়ী হবেন বলে তার প্রচারণা শিবির থেকে আশা প্রকাশ করা হচ্ছে। প্রচারণা ব্যবস্থাপক বিল স্টেপিয়েন বলেছেন, আগেভাগেই ট্রাম্পকে পরাজিত বলা হচ্ছে। তবে, ডোনাল্ড ট্রাম্প এখনো বেঁচে আছেন এবং ভালো অবস্থায় আছেন।

আরও পড়ুন : ফল জটিল হলে যেভাবে আদালতে যাবেন ট্রাম্প-বাইডেন

অপর দিকে ডেমোক্র্যাটিক পার্টির মনোনীত প্রার্থী জো বাইডেনের প্রচারণা ব্যবস্থাপক জেনিফার ডিলন। বৃহস্পতিবার দুপুরে তিনি বলেছিলেন, তাদের কাছে থাকা আগাম তথ্য অনুযায়ী এটি নিশ্চিত যে, জো বাইডেনই যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হতে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড