• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাম্পের ১৪ বছরের ছেলেও করোনা শনাক্ত

  আন্তর্জাতিক ডেস্ক

১৫ অক্টোবর ২০২০, ১৪:৩৯
ট্রাম্পের ১৪ বছরের ছেলেও করোনা শনাক্ত
স্ত্রী-সন্তানের সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (ছবি : সিএনএন)

গত কয়েকদিন আগেই প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে সেরে উঠেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বুধবার (১৪ অক্টোবর) ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প জানিয়েছেন, তাদের ১৪ বছরের ছেলে ব্যারনেরও তখন করোনা পজিটিভ এসেছিল। যদিও পরবর্তী পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে।

মেলানিয়া ট্রাম্প জানান, ব্যারন এখন সুস্থ আছে এবং তার আর কোনো উপসর্গ দেখা যায়নি।

আইওয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনি সমাবেশে ব্যারনের করোনা সংক্রমণ নিয়ে কথা বলেছেন ট্রাম্প। তিনি বলেছিলেন, অল্প সময়ের জন্য ব্যারনের করোনা হয়েছিল। তবে সে বয়সে তরুণ এবং তার রোগ প্রতিরোধ ক্ষমতা অনেক শক্তিশালী। ফলে তার করোনার সঙ্গে লড়াইয়ের শক্তি রয়েছে।

ব্যারনের সুস্থতার কথা উল্লেখ করে ট্রাম্প জানান, লোকজন আক্রান্ত হচ্ছে, আবার সুস্থও হয়ে উঠছে। তাই যুক্তরাষ্ট্রের স্কুলগুলো যত দ্রুত সম্ভব খুলে দেওয়া উচিত।

আরও পড়ুন : ফিলিস্তিনিদের অকৃতজ্ঞ জাতি বলছে ইসরায়েলের বন্ধু আমিরাত

এর আগে গত ২ অক্টোবর প্রেসিডেন্ট ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের করোনা সংক্রমণের খবর সামনে আসে। এরপর তিন দিন ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে চিকিৎসা শেষে হোয়াইট হাউসে ফেরেন ট্রাম্প।

মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজকে দেওয়া সাক্ষাৎকারে ট্রাম্প দাবি করেন, তার দেহে আর কোভিড-১৯ সংক্রমণ নেই। এমনকি নিজের শরীরে ইমিউনিটি তৈরি হওয়ারও দাবি করেন তিনি।

আরও পড়ুন : পশ্চিম তীরে আরও বসতি বানাচ্ছে ইসরায়েল, ক্ষুব্ধ ফিলিস্তিন

হোয়াইট হাউসের প্রকাশ করা বিবৃতিতে ট্রাম্পের ব্যক্তিগত চিকিৎসক ড. সিন কোনলি জানান, অ্যাবোট ল্যাবোরেটরিজের বাইনাক্স অ্যান্টিজেন কার্ড ব্যবহার করে পরপর কয়েক দিনের পরীক্ষায় ট্রাম্পের করোনা পরীক্ষা ফলাফল নেগেটিভ এসেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড