• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিলিস্তিনিদের রক্তের জন্য ফের বেপরোয়া ইসরায়েল, সীমান্তে লেজার স্থাপন

  আন্তর্জাতিক ডেস্ক

০১ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৯
ফিলিস্তিনিদের রক্তের জন্য ফের বেপরোয়া ইসরায়েল, সীমান্তে লেজার স্থাপন
ফিলিস্তিনিদের হত্যার জন্য ইসরায়েলি সীমান্তে লেজার সিস্টেম স্থাপন (ছবি : দ্য জেরুজালেম পোস্ট)

মধ্যপ্রাচ্যের মুসলিম রাষ্ট্র সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে চুক্তির পর আরও বেপরোয়া হয়ে উঠেছে ইহুদিবাদী দখলদার রাষ্ট্র ইসরায়েল। রবিবার (৩০ আগস্ট) গাজা সীমান্তে নতুন প্রযুক্তির লেজার সিস্টেম স্থাপন করে ইসরায়েলি সেনাবাহিনী।

মূলত অবরুদ্ধ গাজা উপত্যকা থেকে যে কোনো আক্রমণ প্রতিহতের জন্য অতি অত্যাধুনিক এ লেজার সিস্টেম স্থাপন করা হয়েছে বলে দাবি দখলদার বাহিনীর।

ইসরায়েলি পুলিশের মুখপাত্র মিকি রোজেনফিল্ড বলেন, গাজা ভূখণ্ড থেকে আমাদের ওপর ভয়াবহ সব হুমকি রয়েছে। তাই আমরা সীমান্তে নতুন এই লেজার সিস্টেম বসিয়েছি। যা কিনা কোনো ধরনের প্রাণহানি ছাড়াই অপ্রত্যাশিত সব বস্তুকে মুহূর্তের মধ্যে ভূপাতিত করে ফেলবে।

এর আগে শনিবার (২৯ আগস্ট) গাজা ভূখণ্ডে আবারও বিমান হামলা চালায় ইসরায়েলি বাহিনী। তাদের দাবি, গাজা থেকে হামলার জবাবেই ওই হামলা চালানো হয়। পরবর্তীকালে আরও হামলা চালানো হবে বলেও হুঁশিয়ার করেছে ইহুদি বাহিনী।

আরও পড়ুন : সিরিয়ায় ইসরায়েলি ক্ষেপণাস্ত্রের আঘাতে ইরানি সেনাসহ নিহত ৬

ইসরায়েলি সেনাদের এমন বেপরোয়া হয়ে ওঠার পরিপ্রেক্ষিতে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহ হুমকি দিয়ে বলেছেন, এবার ইসরায়েলি সেনাদের হত্যার মাধ্যমে তেলআবিবের চালানো আগ্রাসনের কঠিন জবাব দেওয়া হবে।

আরও পড়ুন : ইসরায়েলি আগ্রাসন থেকে গাজাকে বাঁচানোর আকুতি

হুঁশিয়ারি উচ্চারণ করে হিজবুল্লাহ প্রধান বলেন, ইসরায়েলকে বুঝতে হবে, যখন আমাদের একজন যোদ্ধাকে হত্যা করা হবে তখন তাদের এক সেনাকে হত্যার মাধ্যমে এর জবাব দেওয়া হবে। এ অঞ্চলে চলমান ইসরায়েলি আগ্রাসন রুখতে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড