• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাপানি মিডিয়াতেও ঠাই পেল শাহেদের কুকীর্তি!

  আন্তর্জাতিক ডেস্ক

২০ জুলাই ২০২০, ০৯:৩৭
জাপানি মিডিয়াতেও ঠাই পেল শাহেদের কুকীর্তি!
রিজেন্ট শাহেদকে নিয়ে প্রকাশিত নিউজ (ছবি : এপি)

আলোচিত রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিম ওরফে মো. শাহেদ টকশো, প্রভাবশালী ব্যক্তিদের নাম ভাঙানো আর হাসপাতাল ব্যবসা করেই সমাজের উচ্চস্তরে উঠে আসেন। বিভিন্ন স্থানে সুবিধাজনক পরিচয় দিতেন শাহেদ করিম।

আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, কখনো কখনো তিনি নিজেকে আমলা, সামরিক কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব, এমনকি মন্ত্রী-নেতাদের ঘনিষ্ঠ বলেও পরিচয় দিয়েছেন। এমনকি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে তোলা ছবি ব্যবহার করে সমাজে তিনি নিজেকেও প্রভাবশালী বলে তুলে ধরতেন।

এবার শাহেদের করোনা টেস্ট প্রতারণা নিয়ে বিতর্কিত কাণ্ড নিয়ে এবার বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে জাপানের বহুল প্রচারিত দৈনিক সংবাদমাধ্যম ‘মাইনিচি’। শনিবার (১৮ জুলাই) পত্রিকাটি শাহেদকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করে।

জাপানের শীর্ষস্থানীয় পত্রিকাটির প্রতিবেদনে উল্লেখ করা হয়, বিদেশে কর্মরত বাংলাদেশি শ্রমিককে টাকার বিনিময়ে মিথ্যা সার্টিফিকেট প্রদান করায় হাসপাতাল মালিককে গ্রেপ্তার। এবার কেবল শাহেদ একাই নয়, বেশকিছু হাসপাতালও এই অসাধু উপায় অবলম্বন করছে বলে দাবি পত্রিকাটির।

বার্তা সংস্থার এপি'র বরাতে প্রতিবেদনে উল্লেখ করা হয়, বাংলাদেশের ক্ষমতাসীন দলের সদস্য শাহেদ নিয়মিত দেশটির বিভিন্ন টেলিভিশনে অংশ নিতেন। করোনা টেস্ট প্রতারণা নিয়ে শাহেদের বিতর্কিত কাণ্ডের পর প্রশাসনের তৎপরতা শুরু হয়।

আরও পড়ুন : আমিরাতের মঙ্গল অভিযান শুরু (ভিডিও)

মূলত এর পরপরই ভারতে পালিয়ে যাওয়ার সময় র‍্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এর আগে সে টানা নয় দিন আত্মগোপন করে ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড