• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের পর সিউলের মেয়রের মরদেহ উদ্ধার 

  আন্তর্জাতিক ডেস্ক

০৯ জুলাই ২০২০, ২৩:২৭
করোনা
ছবি : সংগৃহীত

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের মেয়র পার্ক উন-সুনের মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ। বৃহস্পতিবার স্থানীয় বার্তা সংস্থা ইয়োনহাপ নিউজ এ তথ্য নিশ্চিত করেছে।

সংস্থাটি জানায়, সিউলের উত্তরাঞ্চলে মেয়র উন-সুনের মরদেহ খুঁজে পেয়েছে মেট্রোপলিটন পুলিশ। ওই এলাকাতেই সবশেষ তার মোবাইলে ফোনের সিগন্যাল পাওয়া গিয়েছিল।

এর আগে, মেয়রের মেয়ে তার বাবার নিখোঁজ হওয়ার কথা পুলিশকে জানানোর পর ব্যাপক খোঁজ শুরু হয়।

সিউল মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, শহরটির উত্তরাঞ্চলীয় সুংবুক-ডং এলাকার আশপাশে মেয়রের অনুসন্ধান চালান পুলিশ কর্মকর্তারা। মেয়রের ফোন ট্র্যাক করার মাধ্যমে সবশেষ সেখানেই তার অবস্থান শনাক্ত করার পর ওই এলাকার চারপাশে ব্যাপক অভিযান শুরু হয়।

বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল সোয়া পাঁচটার দিকে (বাংলাদেশ সময় ২টার পর) মেয়রের মেয়ে তার বাবার নিখোঁজ হওয়ার বিষয়টি পুলিশকে জানান। মেয়র উন-সুন ‘শেষ ইচ্ছার মতো’ একটি বার্তা রেখে ঘর ছেড়েছিলেন বলে জানিয়েছেন তার মেয়ে। তবে বার্তাটিতে কী লেখা ছিল তা জানাননি তিনি।

দক্ষিণ কোরিয়ার রাজনীতিতে পার্ক উন-সুন বেশ প্রভাবশালী ছিলেন। তিনি ২০১১ সাল থেকেই সিউলের মেয়র। ২০২২ সালে দেশটির নির্বাচনে তিনি লিবারেল পার্টির সম্ভাব্য প্রেসিডেন্ট প্রার্থীও ছিলেন। তাই তার হঠাৎ নিখোঁজ হওয়ার পর থেকেই দেশজুড়ে ব্যাপক শোরগোল শুরু হয়।

ওডি/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড