• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে ভয়াবহ গোলাগুলি, নিহত ৭  

  আন্তর্জাতিক ডেস্ক

০৫ জুন ২০২০, ২১:০২
করোনা
ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের আলবামা রাজ্যের মরগান শহরের একটি বাড়িতে গোলাগুলির ঘটনার পর পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ৭ জনের লাশ উদ্ধার করেছে। এই হামলাকে ভয়াবহ দৃশ্য উল্লেখ করে স্থানীয় পুলিশ জানিয়েছে,কী কারণে ওই হামলার ঘটনা ঘটেছে তা এখনও পরিষ্কার নয়। তবে তদন্ত চলছে।

রবিবার সন্ধ্যায় পুলিশ ঘরে আগুন লেগেছে এমন একটি ইমার্জেন্সি কল পেয়ে বাড়িটিতে আসে। ঘটনাস্থলে এসে আগুন নেভানোর পর দেখতে পায় ঘরের ভেতরে ৭ জনের গুলিবিদ্ধ লাশ পড়ে আছে।

মরগান কাউন্টি শেরিফের পুলিশের মুখপাত্র মাইক সোয়াফোর্ড বলেন, 'অফিসবাড়ির ভিতরে পুরুষ এবং মহিলা মিলিয়ে প্রাপ্ত বয়স্ক ৭ জনের লাশ পাওয়া গেছে। এই ঘটনাটিকে হত্যাকাণ্ড হিসাবে বিবেচনা করা হচ্ছে।'

একজন ব্যক্তি গুলি চালিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে মনে করছে পুলিশ। সোয়াফোর্ড বলেন, 'আমরা বিশ্বাস করি যে কেউ এই বাসভবনে খারাপ কাজ করতে এসেছিল, করেছে এবং চলে গেছে। আমরা বিশ্বাস করি এটি একটি বিচ্ছিন্ন এবং পরিকল্পিত হত্যাকাণ্ড।'

ঘটনাটিকে একটি ভয়াবহ দৃশ্য উল্লেখ করে পুলিশের ওই মুখপাত্র নিউইয়র্ক টাইমসকে বলেন, 'তদন্ত চলছে। এটি প্রক্রিয়া করতে কিছুটা সময় লাগবে। ঘটনাস্থলে একটি কুকুরও মারা গেছে।

সোয়াফোর্ড বলেছেন, সাম্প্রতিক সপ্তাহগুলোতে পুলিশ একই ঠিকানায় বেশ কয়েকটি কল পেয়েছে। এটি মরগান কাউন্টিতে দুই সপ্তাহের মধ্যে দ্বিতীয় হত্যাকাণ্ডের ঘটনা। এর আগে সেখাইনে একটি ট্রিপল হত্যাকাণ্ড ঘটেছিল। ঘটনাটির তদন্তে এফবিআই সহায়তা করছে। তদন্তে এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। সূত্র- ইন্ডিপেন্ডেন্ট ইউকে।

ওডি/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড