• শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৮ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিলিস্তিন মুক্তির রোডম্যাপ দিয়েছে ইরান : ফিলিস্তিনি নেতা 

  আন্তর্জাতিক ডেস্ক

২৩ মে ২০২০, ২১:৩৬
করোনা
ছবি : সংগৃহীত

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনি প্রতিরোধের মাধ্যমে ফিলিস্তিন মুক্ত করার রোডম্যাপ তুলে ধরেছেন। ফিলিস্তিনি সংগঠন পপুলার ফ্রন্ট ফর দ্যা লিবারেশন অব প্যালেস্টাইন বা পিএফএলপি'র উপ-মহাসচিব আবু আহমাদ ফুয়াদ এ কথা বলেছেন।

তিনি শনিবার (২৩ মে) ইরানের সর্বোচ্চ নেতার কুদস দিবসের ভাষণের প্রশংসা করে বলেন, আয়াতুল্লাহ খামেনি যে অবস্থান নিয়েছেন তাতে ফিলিস্তিনি জাতির আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে। তিনি সাহসিকতার সঙ্গে ন্যায়সঙ্গতভাবে আরব রাষ্ট্রগুলোর সমালোচনা করেছেন।

পিএফএলপি নেতা বলেন, মুক্তির জন্য ফিলিস্তিন জাতি প্রতিরোধকেই বেছে নিয়েছে। ফিলিস্তিনের সব ভূখণ্ড মুক্ত না হওয়া পর্যন্ত তাদের সংগ্রাম অব্যাহত থাকবে।

আবু আহমাদ ফুয়াদ বলেছেন, বেশিরভাগ আরব সরকার মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে আষ্টেপৃষ্টে বাঁধা পড়েছে এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এই দেশগুলোতে চাঁদাবাজি করছে।

প্রসঙ্গত, আয়াতুল্লাহিল উজমা খামেনি গতকাল বিশ্ব কুদস দিবস উপলক্ষে একটি বাণী দিয়েছেন। সেখানে তিনি বলেন, ফিলিস্তিন মুক্ত করার সংগ্রাম আল্লাহর রাস্তায় জিহাদ করার সমতুল্য এবং একটি অবশ্যপালনীয় কর্তব্য। সূত্র : পার্স টুডে

ওডি/

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড