• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০ নারীসহ কেমন আইসোলেশনে থাই রাজা?

  আন্তর্জাতিক ডেস্ক

৩০ মার্চ ২০২০, ২২:১৩
রাজা মাহা ভাজিরালংকর্ণ
রাজা মাহা ভাজিরালংকর্ণ (ছবি : সংগৃহীত)

বিশ্বজুড়ে করোনা ভাইরাস সংকটের মধ্যে থাইল্যান্ডের রাজা মাহা ভাজিরালংকর্ণ উপপত্নী ও চাকরবাকরসহ ২০ নারী নিয়ে জার্মানির একটি বিলাসবহুল হোটেলে সেলফ-আইসোলেশনে আছেন।

জার্মানির ‘বিল্ড’ পত্রিকা এ খবর জানিয়েছে। আল্পাইন রিসোর্টের একটি শহরে রাজা মাহা ভাজিরালংকর্ণ গোটা গ্র্যান্ড হোটেল সোনেনবিচল বুক করেছেন। এই চার তারকা হোটেল ডিস্ট্রিক্ট কাউন্সিল থেকে বিশেষ অনুমোদন পাওয়ার পর রাজাকে এ বিশাল বহর নিয়ে থাকতে দিয়েছে।

তবে ৬৭ বছর বয়সী থাই রাজার সঙ্গে থাকা ২০ নারীর মধ্যে তার চার স্ত্রী আছেন কি না তা পরিষ্কার জানা যায়নি।

বিশ্বে করোনাভাইরাস নিয়ে চলমান সংকটময় পরিস্থিতিতে ওই অঞ্চলের সব অতিথিশালা এবং হোটেল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। তবে স্থানীয় ডিস্ট্রিক্ট কাউন্সিলের এক মুখপাত্র বলেছেন, গ্র্যান্ড হোটেল সোনেনবিচলকে ছাড় দেওয়া হয়েছে। কারণ,“সেখানকার অতিথিরা ভিন্ন ভিন্ন নয় বরং একক এবং একই গোত্রীয় মানুষজন।”

রাজার পারিষদ্বর্গের আরো ১১৯ জন সদস্যকে এর আগে কোভিড-১৯ সংক্রমণের সন্দেহে থাইল্যান্ডে ফেরত পাঠানো হয় বলেও শোনা গেছে খবরে।

কিন্তু থাইল্যান্ডের বাসিন্দারা বিদেশে বিলাসবহুল হোটেলে রাজার এভাবে আলাদা থাকার খবর পেয়ে বেজায় খেপেছেন। তারা থাইল্যান্ডের নিয়ম ভেঙে সামাজিক যোগাযোগমাধ্যমে এর কড়া সমালোচনা করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড