• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংকট কাটেনি, লাইফ সাপোর্টে লতা মঙ্গেশকর

  আন্তর্জাতিক ডেস্ক

১৩ নভেম্বর ২০১৯, ১৫:৪৫
লতা মঙ্গেশকর
ভারতের কিংবদন্তি কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর (ছবিসূত্র : উর্দু নিউজ)

উপমহাদেশের কিংবদন্তি ও জনপ্রিয় কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা ক্রমশ জটিল রূপ ধারণ করছে। মঙ্গলবার (১২ নভেম্বর) দিনগত রাতে তার শারীরিক অবস্থা আগের চেয়ে আরও খারাপ হয়ে যায়। এরপর দ্রুত তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। ব্রিচ ক্যান্ডি হাসপাতালের একাধিক চিকিৎসক গুণী এই সঙ্গীতশিল্পীর সর্বশেষ শারীরিক অবস্থার তথ্য নিশ্চিত করেন। তাদের দাবি, কিংবদন্তি এই গায়িকার শারীরিক অবস্থা ধীরে ধীরে ভালোর দিকে যাচ্ছে।

পরিবার সূত্র জানায়, মঙ্গলবার সারাদিন মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে তিনি সুস্থই ছিলেন। এ দিন তার ছোট বোন আরেক কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোসলে জানিয়েছিলেন, দিদি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

৯০ বছর বয়সী এই গায়িকার বর্তমান পরিস্থিতি জানিয়ে হাসপাতালটির ইন্টারনাল মেডিসিন ফিজিসিয়ান প্রতীত সামদানি বলেছেন, ‘লতাজি এখনো লাইফ সাপোর্টে আছেন। ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হচ্ছে। যদিও তার সংকটময় পরিস্থিতি এখনো কাটেনি।’

আরও পড়ুন :- মহারাষ্ট্রের পর এবার ঝাড়খণ্ডেও বিপাকে বিজেপি

এর আগে গত রবিবার (১০ নভেম্বর) প্রবল শ্বাসকষ্ট নিয়ে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। চিকিৎসা শেষে পরদিন সোমবার দিনগত রাত দেড়টা নাগাদ তাকে ছেড়ে দেওয়া হয়। যদিও বাড়ি ফেরার কিছুক্ষণের মধ্যে পুনরায় তার শ্বাসকষ্ট শুরু হয়। আর তখনই তাকে হাসপাতালে এনে আইসিইউতে ভর্তি করা হয়।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড