• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বিজেএসসি জাবি সংসদের নতুন সভাপতি আরিফ, সম্পাদক নির্ঝর

  জাবি প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১১

জাবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আরিফুল ইসলাম আরিফকে সভাপতি এবং একই বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মিঞা মাহাতাব নির্ঝরকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি আগামী এক বছরের জন্য ঘোষণা করা হয়েছে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল এবং সাধারণ সম্পাদক ইমরান আহমেদ নতুন এ কমিটির ঘোষণা দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মাহামুদুল হাসান রিফাত, মো. রাসেল মিয়া, শাহিনুর রহমান শাহীন, মো. আল আমিন, নন্দিতা সরকার, শ্রাবণী শারমিন, শাকিল মজুমদার, খন্দকার নুঝাত তাবাসসুম রাবাব, অনিক আহমেদ এবং আবদুল্লাহ আল মাছুম, যুগ্ন সাধারণ সম্পাদক নকিব হাসান, মো. মুজাহিদুল ইসলাম, কেয়া বোস, রফসান জানি, সম্পা সরকার, কানিজ ফাতেমা এবং তানভির খান, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান মুরাদ, ইন্দ্রজিৎ কুমার দেব, ওবায়দা জান্নাত আরা, নিগার সুলতানা, সালেহা খাতুন, বিকাশ মল্লিক, শাহ পরান, ফুয়াদ হাসান এবং মো. নাজমুল হক।

দপ্তর সম্পাদক তাওসিফ আবদুল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক প্রিয়াংকা ঘোষ, প্রকাশনা সম্পাদক কামরুন্নাহার সাদিয়া, সমাজসেবা সম্পাদক ইসরাত জাহান চৈতি, ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া তুহিন, ভ্রমণ বিষয়ক সম্পাদক তানজুমান আরা ঝুমা, শিক্ষা বিষয়ক সম্পাদক ফন্টু ত্রিপুরা, প্রচার সম্পাদক মুস্তাকিম তৌফিক, আইটি সম্পাদক সাজিয়া আফরিন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সাধন বিশ্বাস, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জাকির হোসেন জীবন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. তানভীর হোসেন এবং ধর্ম বিষয়ক সম্পাদক হারুণ অর রশিদ।

এছাড়া, কার্যকরি সদস্য হিসেবে রয়েছেন সুবর্ণা আক্তার, তানভির হাসান রাব্বি, পিংকি খাতুন, মিজানুর রহমান, এনামুল হক তামিম, জামিনুর রহমান শামীম, সাঈদ ইব্রাহীম রিফাত, উমর ফারুক, মো. মহিউদ্দিন এবং খালেদ সাইফুল্লাহ।

নতুন কমিটির সভাপতি আরিফুল ইসলাম আরিফ বলেন, ‘কোনো বিশেষ দায়িত্ব পাওয়া আনন্দের, কিন্তু দায়িত্ব পাওয়ার চেয়ে সেটা যথাযথভাবে পালন করতে পারাই মুখ্য। সকলের সহযোগিতা পেলে আমাদের এই কমিটি ভালো কিছু করতে পারবে বলে আশা করছি।’

নতুন সাধারণ সম্পাদক মিঞা মাহাতাব নির্ঝর বলেন, ‘আমি এই দায়িত্ব পেয়ে খুবই খুশি। সবাই পাশে থাকলে আমরা অবশ্যই ভালো কিছু করতে পারব।’

আরও পড়ুন : জয়িতা সম্মাননা পেলেন জাবি শিক্ষক

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"জাবি".*')) AND id<>47552 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড