• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবিতে শুরু হলো সশরীরে স্নাতক পরীক্ষা

  ক্যাম্পাস ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪৪
বাকৃবি
পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে বাকৃবি ভিসি (ফাইল ছবি)

প্রায় ১৮ মাস পর সশরীরে স্নাতক শ্রেণির পরীক্ষা নিল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি)। সোমবার (২৭ সেপ্টেম্বর) সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে এ পরীক্ষা গ্রহণ শুরু হয়।

সকাল ১০টায় বিভিন্ন অনুষদের স্নাতক চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষার মাধ্যমে সশরীরে পরীক্ষা নেওয়ার কার্যক্রম শুরু হয় বলে জানা যায়। এ সময় বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান বিভিন্ন অনুষদের পরীক্ষা হলের কক্ষ পরিদর্শন করেন।

হলে পরীক্ষার্থীদের উপস্থিতি ছিল শতভাগ। প্রত্যেক শিক্ষার্থীকে মাস্ক পরে পরীক্ষার হলে প্রবেশ করানো হয়। যাদের মাস্ক ছিল না তাদের জন্যও হলে মাস্কের ব্যবস্থা করা হয়। সঙ্গে ছিল হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থাও। স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের এক সিট পর পর বসানো হয়।

উপাচার্য ড. লুৎফুল হাসান গণমাধ্যমকে বলেন, স্বাস্থ্যবিধি মেনে স্নাতক চতুর্থ বর্ষের পরীক্ষা শুরু হয়েছে। আগামী ৩ অক্টোবর থেকে হল খুলে দেওয়া হবে। যারা প্রথম ডোজের টিকা নিয়েছেন তারাই কেবল হলে ওঠার সুযোগ পাবেন।

আরও পড়ুন : ‘বিশেষ পরীক্ষা’ নেবে জাতীয় বিশ্ববিদ্যালয়

এ সময় তিনি আরও যুক্ত করেন, ১৭ অক্টোবর থেকে তৃতীয় বর্ষের পরীক্ষা শুরু হবে। মাস্টার্সের পরীক্ষা শেষ হলে করোনাভাইরাসের গতিবিধি বিবেচনা করে সশরীরে ক্লাস নেওয়া শুরু হবে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড