• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় বিজিসিটিইউবি শিক্ষার্থীদের টিউশন ফি প্রদানে বিশেষ সুবিধা

  বিজিসিটিইউবি প্রতিনিধি

১৩ জুন ২০২০, ২১:১২
বিজিসিটিইউবি
ছবি : সংগৃহীত

করোনা পরিস্থিতিতে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (বিজিসিটিইউবি) শিক্ষার্থীদের টিইউশন ফি প্রদানে ছাড় ও বিশেষ সুবিধা দিয়েছেন এবং বিলম্ব ফি ও পরীক্ষার ফি মওকুফ করেছে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানুয়ারি - জুন ২০২০ মাসিক টিউশন ফি প্রদানে ১০% ছাড় ও কিস্তিতে প্রদান প্রদানের বিশেষ সুবিধা এবং বিকাশে প্রদানের সহজ পদ্ধতির ব্যবস্থা করে দিয়েছেন।

গত মঙ্গলবার (৯ জুন) বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ওয়েভ সাইটে নোটিস প্রদানের মাধ্যমে এই ঘোষণা দেয়।

উল্লেখ্য, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ বিশ্বব্যাপী মহামারী কোভিড-১৯ এর সংক্রমণ কালে সরকারি নির্দেশনা মোতাবেক করোনা মোকাবিলায় তাদের সকল শিক্ষা কার্যক্রম অনলাইনে পরিচালনা করে আসছেন। এই লকডাউন পরিস্থিতিতে শিক্ষার্থী ও অভিভাবকদের আর্থিক সমস্যার কথা বিবেচনা করে টিউশন ফি প্রদানে এই বিশেষ সুবিধা প্রদান করছে।

আরও পড়ুন : বিজিসিটিইউবিতে অনলাইন প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত

এছাড়া বিজিসি ট্রাস্ট এর বোর্ড অব ট্রাস্টিজসহ আওতাধীন প্রতিষ্ঠানসমূহ যেমন- বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল, বিজিসি একাডেমি (স্কুল অ্যান্ড কলেজ), মাওলানা মুহাম্মদ ইছহাক শিশু নিকেতন, বেগম ওসমানআরা কলেজ অব নার্সিং শিক্ষক, কর্মকর্তা, ডাক্তার, নার্স সকলের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে পাঁচ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন।

এর আগে করোনা মোকাবিলায় বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ’র ফার্মেসি বিভাগ হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন ও বিনা মূল্যে বিতরণ করছেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড