• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঙলা কলেজে নরসিংদী জেলা ছাত্রকল্যাণের যাত্রা

  জিবিসি প্রতিনিধি

১৭ মার্চ ২০২০, ১৬:৪৭
সরকারি তিতুমীর কলেজ
নরসিংদী জেলা ছাত্রকল্যাণের সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

রাজধানী মিরপুরের সরকারি বাঙলা কলেজে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদ প্রতিষ্ঠা ও ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির সভাপতি আবুল হাসান ও সম্পাদক লুৎফর মৃধা।

সোমবার (১৬ মার্চ) এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি মাহফুজুল ইসলাম শাওন ও নিলয় হাসান রিপন, যুগ্ম সম্পাদক মো. জোবায়ের হোসেন, দ্বীন ইসলাম হৃদয় ও মো. সৌরভ মিয়া, সাংগঠনিক সম্পাদক রাহাদুজ্জামান হৃদয়, রাশিদুল হক খান সাকিব ও রফিকুল ইসলাম শুভ, দপ্তর সম্পাদক মো. ওয়ালি উল্লাহ, উপদপ্তর সম্পাদক ওবায়দুল হাসান, প্রচার সম্পাদক তায়েব হোসেন, উপপ্রচার সম্পাদক মামুনুর রশিদ, ছাত্রী বিষয়ক সম্পাদক তিশা সরকার সোমা, অর্থ বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন শাকিল, আপ্যায়ন সম্পাদক তরিকুল ইসলাম রিয়াদ, সহসম্পাদক আশীষ পোদ্দার, ওয়াসিম আকন্দ ও এমদাদুল হক মিলন।

কমিটির সদস্যরা হলেন- সাজন ভূইয়া, মাহফুজ ভূইয়া, আফজাল হোসেন, মো. সবুজ মিয়া, মো. তরিকুল ইসলাম। উপদেষ্টা হিসেবে আছেন, মো. মাহাবুব আলম এবং ইসমাঈল হোসেন।

সভাপতি আবুল হাসান দৈনিক অধিকারক বলেন, ‘আমাদের ছাত্রকল্যাণ পরিষদ প্রতিষ্ঠা করার একমাত্র লক্ষ্য হলো সাধারণ শিক্ষার্থীদের সকল প্রয়োজনে পাশে থাকা এবং সকলে এক হয়ে ক্যাম্পাসের উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করা।’

আরও পড়ুন : ‘ডোন্ট আরগু উইথ মি, গেট আউট অব মাই রুম’

তিনি আরও বলেন, ‘আর্থিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের সাহায্য ও সহযোগিতা করার ক্ষেত্রে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।’

সাধারণ সম্পাদক লুৎফর মৃধা বলেন, ‘নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদ একটি অরাজনৈতিক ছাত্রসেবা সংগঠন। আমরা এখানে সবাই একটি পরিবার। পরিবারের সদস্যদের নিয়ে এক হয়ে কাজ করব এবং বিভিন্ন শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক আয়োজন করব যাতে করে সকলের মাঝে ঐক্য তৈরি হয়।’

ওডি/এমএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড