• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবি সায়েন্স ক্লাবের নতুন কমিটি

  জাবি প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ১৮:২৯
জাবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সায়েন্স ক্লাবের (জেইউএসসি) নতুন কমিটি গঠিত হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী তারেক আজিজ শ্রাবণ সভাপতি এবং পদার্থ বিজ্ঞান বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী মুস্তাফিজুর রহমান সনেট সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

শুক্রবার (১৩ মার্চ) সংগঠনের পক্ষে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি পরাগ বিশ্বাস ও হাফিজা আক্তার লাবনী, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান রোমান ও আনারাতুল জান্নাহ, সাংগঠনিক সম্পাদক জাকিরুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন রিফাত, অর্থ সম্পাদক আরিফুল ইসলাম, সহঅর্থ সম্পাদক সাদিয়া আফরোজ জুহি, দপ্তর সম্পাদক শামসুজ্জামান সায়েম ও উপদপ্তর সম্পাদক হাসিব আল নোমান। 

কমিটিতে আরও রয়েছেন- আইটি সম্পাদক মতিউর রহমান মুন্না, সহআইটি সম্পাদক শাহরিয়ার হিমেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাকিল ইসলাম, উপসাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুমাইয়া বি অপ্সরা, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক সাল সাবিলা জেরিন, মিডিয়া ও প্রচার সম্পাদক নাফিউল ইসলাম অয়ন, উপমিডিয়া ও প্রচার সম্পাদক তাসনিন আক্তার ইভা। 

কমিটিতে আরও রয়েছেন- শিক্ষা সম্পাদক আব্দুল গাফফার জিসান, প্রকল্প সম্পাদক জান্নাতুল ফেরদৌস সুমাইয়া, গবেষণা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল জোবায়ের, সহক্রীড়া সম্পাদক শাকিল হোসেন তীব্র, পাঠাগার সম্পাদক সাব্বির হোসেন ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মোমেন।

আরও পড়ুন : জবি মুক্ত মঞ্চের নামকরণ ‘মুজিবমঞ্চ’

কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- তারেক মাহমুদ ইবনুল, ওয়াসীফ সঞ্চয়, খলিল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, সুমা আক্তার আলভী, শাহারিয়ার নূর সাঈদ, জাহিদ হাসান, আব্দুল্লাহ আল মামুন, রাজন আলী, নাফিসা ফেরদৌস, মেহেদী হাসান তানজিল, প্রসেনজিৎ কুমার, সৈয়দা সুরাইয়া লিয়া, সাইদুর রহমান সোহান, আব্দুল্লাহ আল মোবাশ্বের, তানজীনা আফরিন শম্পা, রফিকুল ইসলাম, নাসিম ইয়াসির আরাফাত, জাহিদ হাসান ও আল আমীন মিয়া।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড