• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবিতে ফোকলোর বিভাগের নবীন বরণ 

  জাককানইবি প্রতিনিধি

১৩ মার্চ ২০২০, ১০:৪০
জাককানইবি
জাককানইবির ফোকলোর বিভাগের শিক্ষার্থীদের নবীন বরণ (ছবি : সংগৃহীত)

‘শেকড় দেশে, বিচরণ বিশ্বে’ স্লোগানে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) ফোকলোর বিভাগের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের গাহি সাম্যের গান মুক্তমঞ্চে ফুলেল শুভেচ্ছায় বিভাগের ৬ষ্ঠ ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয় ৫ম ব্যাচের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান কেক কেটে বরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ সময় তাকে বিভাগের পক্ষ থেকে একটি গাছ উপহার দেওয়া হয়।

ফোকলোর বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. বাকীবিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রভাষক নিগার সুলতানা। এছাড়া বক্তব্য রাখেন- প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম ও মেহেদী উল্লাহ।

আরও পড়ুন : শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাবের নবীন বরণ

মেহেদী হাসান হৃদয় ও সানজিদা ইসলাম লুনার সঞ্চালনায় মারিয়া, সোহেল, রঞ্জিত, রাসেল প্রমুখের মন ভুলানো গান মাতিয়ে রেখেছিল উপস্থিত দর্শকদের। সেই সঙ্গে নিপা, জয়ন্তী, পিয়াস, প্রাচী, শাকিল, রূপাদের নাচ, কবিতা আবৃত্তি, র‍্যাম্প শো, রিয়েলিটি শোসহ নানা বর্ণিল আয়োজনে সাজানো হয় সাংস্কৃতিক সন্ধ্যা।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড