• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাবের নবীন বরণ

  শাবিপ্রবি প্রতিনিধি

১৩ মার্চ ২০২০, ১০:২৯
শাবিপ্রবি
শাবিপ্রবিতে নবীন বরণ (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) স্পিকার্স ক্লাবের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এ নবীন বরণ হয়।

সংগঠনের সভাপতি সায়েল আহমেদের সভাপতিত্বে এবং আইটি সম্পাদক মাহিন শাহরিয়ার রাতুল ও সহদপ্তর সম্পাদক তাসনিম জাহান আইরিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা ও সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান নাহিদ, সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ, সাবেক সভাপতি সৈয়দা মারজানা রাজ্জাক, মহি উদ্দিন রুবেল, তানভীর আহমেদ, সাবেক সহসভাপতি ফারজানা ভূঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম হিমেল, মাহির মাহমুদ খান আসাদুজ্জামান নুর কামরান হোসেন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ইংরেজি ভাষা দক্ষতা ও কথা বলার কৌশল বৃদ্ধিতে করণীয় বিভিন্ন বিষয় নিয়ে দিক নির্দেশনামূলক আলোচনা করেন ইংরেজি বিভাগের প্রভাষক তাসনীয়া মিজান চৌধুরী।

নবীন বরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয় জ্ঞান তৈরির চর্চা ও বিতরণের জায়গা। আর স্পিকার্স ক্লাব সেই কাজটি করে আসছে। বিশ্ববিদ্যালয়ে অ্যাকাডেমিক পড়াশোনার পাশাপাশি বিভিন্ন সংগঠনে যুক্ত হয়ে নিজেদের মানসিকতাকে বিকশিত করবে।

এছাড়া, এখন থেকেই উন্নত ক্যারিয়ার গড়ার লক্ষ্য নিয়ে ভবিষ্যতে দেশের একজন প্রকৃত নাগরিক হিসেবে গড়ে উঠার আহ্বান জানান তারা।

আরও পড়ুন : খুবির ‘কটকা ট্রাজেডি’ আজ

উল্লেখ্য, ‘কাম হিয়ার স্পিক বেটার’ প্রতিপাদ্যে ২০০৫ সালের ১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’। প্রতিষ্ঠার পর থেকে বিশ্ববিদ্যালয়ে কর্মশালা, সেমিনার, স্পিকার্স হান্টসহ প্রতি বৃহস্পতিবার নিয়মিত স্পিকিং সেশন পরিচালনা করে আসছে।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড