• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবিতে মাসব্যাপী ক্যারিয়ার উন্নয়ন কর্মশালা

  চবি প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০১
চবি
মাসব্যাপী ক্যারিয়ার উন্নয়ন কর্মশালা (ছবি : সম্পাদিত)

চিটাগং ইউনিভার্সিটি হিস্ট্রি ক্লাবের (সিইউএইচসি) আয়োজনে আগামীকাল সোমবার থেকে মাসব্যাপী ক্যারিয়ার উন্নয়ন বিষয়ক কর্মশালা শুরু হতে যাচ্ছে। এবারের শিরোনাম ‘নো দাইসেলফ : মার্ক ইউর ডেসটিনেশন’। এই কর্মশালায় দেড় শতাধিক প্রশিক্ষণার্থী অংশ নিচ্ছেন।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) ক্লাব সভাপতি ছালেহ মো. আব্দুল্লাহ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৫৩৬ নম্বর কক্ষে কর্মশালার উদ্বোধন অনুষ্ঠিত হবে। কর্মশালায় শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়ন বিষয়ক বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হবে। কর্মশালায় প্রশিক্ষক হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক এবং বিভিন্ন বহুজাতিক প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রতিটি ক্লাসে ২জন স্পিকার থাকবেন, এবং ক্লাস শেষে প্রশিক্ষণার্থীদের প্রাকটিক্যালি শেখানোর ব্যবস্থা থাকবে।

আরও পড়ুন : শিক্ষকদের কর্মবিরতি প্রত্যাহারে শিক্ষার্থীদের অবস্থান

উল্লেখ্য, ২০১৭ সালের ২২ আগস্ট চিটাগং ইউনিভার্সিটি হিস্ট্রি ক্লাব প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকে ক্লাবটি ইতিহাস চর্চার পাশাপাশি শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড