• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবিতে চারণ সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটি

  বাকৃবি প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ২০:১৯
বাকৃবি
নতুন কমিটি (ছবি : সম্পাদিত)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) চারণ সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। বিশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে সমন্বয়কারী হিসেবে নিত্যানন্দ দাস এবং সদস্য সচিব হিসেবে অসীম চাকমাকে মনোনীত করা হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ভাষা শহীদদের স্মরণে চারণের সাংস্কৃতিক অনুষ্ঠান ও কমিটি পরিচিতি অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহকারী সমন্বয়কারী হিসেবে সৌমিত্র তরফদার ও কোষাধ্যক্ষ হিসেবে আছেন অপুরান্ত মণ্ডল। 

এই কমিটিতে সদস্য হিসেবে আছেন- রিফা সাজিদা, নবনীতা দে প্রমা, রুদ্রদেব সর্দার, সঞ্জয় রায়, সাজেদুল ইসলাম শুভ, মো. লাবু হক, সাব্বির হোসেইন, ফাল্গুনী বিশ্বাস, নিশা মজুমদার, অর্ণব দাস, সৌরভ হালদার, আদিত্য মিত্র, প্রসঞ্জিত সরকার, মাহমুদুল হাসান রাজু, অমৃতা মণ্ডল, শামিমা শামিম লাভলি। এছাড়াও কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন প্রেমানন্দ দাস এবং রিয়াদ হাসান শাওন।

আরও পড়ুন : বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস উদযাপিত 

সাংস্কৃতিক অনুষ্ঠান ও কমিটি পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, পোল্ট্রি বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী, পশুবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান, গ্রামীণ সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক কাজী শেখ ফরিদ এবং চারণ সাংস্কৃতিক কেন্দ্র ময়মনসিংহ জেলা শাখার উপদেষ্টা অজিত দাস প্রমুখ। 

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড