• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৪
বশেমুরবিপ্রবি
একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, প্রভাত ফেরী ও কেন্দ্রীয় মসজিদে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. শাহজাহানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে একুশের প্রথম প্রহর রাত ১২টা ০১ মিনিটে ক্যাম্পাসের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এরপর শিক্ষকবৃন্দ, অফিসার্স অ্যাসোসিয়েশন, ছাত্রলীগ, কর্মচারী সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, বিজয় দিবস হল, স্বাধীনতা দিবস হল, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল, শেখ রাসেল হল, শেখ রেহানা হল, সকল বিভাগ ও বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

আরও পড়ুন : পবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস পালিত

সকাল ৭টায় বিশ্ববিদ্যালয়ের জয় চত্বর থেকে প্রভাত ফেরীর আয়োজন করা হয়। বাদ জুম্মা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ইমাম আব্দুল্লাহ আল মামুন।

ওডি/এমএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড