• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবির আন্তঃবিভাগ ফুটবলে হাতাহাতি, রেফারিকে মারধর

  ইবি প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২০, ২১:৫৪
ফুটবলে হাতাহাতি
ইবির বঙ্গবন্ধু কাপ আন্তঃবিভাগ ফুটবলের ফাইনালে হাতাহাতি (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু কাপ আন্তঃবিভাগ ফুটবলের ফাইনাল খেলায় হাতাহাতির ঘটনা ঘটেছে। খেলায় ভুল সিদ্ধান্ত দেওয়ার জেরে রেফারিকে মারধর করা হয়।

সোমবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ এবং ইংরেজি বিভাগের মধ্যকার ফাইনাল খেলায় এ ঘটনা ঘটে।

খেলার শুরু থেকেই গতবারের চ্যাম্পিয়ন ইংরেজি বিভাগ এবং শক্তিশালী ইতিহাস বিভাগ সমান দাপটের সঙ্গে খেলতে থাকে। তবে গোলের দেখা পাচ্ছিল না কোনো দল। এক পর্যায় ডি-বক্সের ভেতরে ইতিহাস বিভাগের খেলোয়াড়কে ট্যাকল করে ইংরেজি বিভাগের এক খেলোয়াড়। এতে রেফারি পেনাল্টি শর্ট দিলে বাঁধে বিপত্তি। আপত্তি জানিয়ে মাঠ থেকে উঠে যায় ইংরেজি বিভাগের খেলোয়াড়রা।

প্রায় ২২ মিনিট বন্ধ থাকার পর দুই বিভাগের শিক্ষক, প্রক্টরিয়াল বডি, ক্রীড়া বিভাগ এবং ছাত্রলীগ নেতাদের মধ্যস্থতায় রেফারি পরিবর্তন করে খেলা আবার মাঠে গড়ায়। পেনাল্টি শর্টে ইতিহাস বিভাগ গোল করলে দুই মিনিটের ব্যবধানে আবারও মাঠ ছাড়ে ইংরেজি বিভাগের খেলোয়াড়রা। তারা ক্ষিপ্ত হয়ে পেনাল্টি দাতা রেফারি রবিউল ইসলামকে ধাওয়া করে। এ সময় তাকে উপর্যুপরি কিল ঘুসি মারা হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগী রেফারি।

একপর্যায়ে উভয় বিভাগের সমর্থকেরা মৃত্যুঞ্জয়ী মুজিবের পাশে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। তবে কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

আরও পডুন : এসএসসি পরীক্ষার্থীদের মাইক জুজু

এ বিষয়ে ক্রীড়া বিভাগের পরিচালক ড. সোহেল বলেন, একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। রেফারিকে মারধর করা হয়েছে। কোচ কিংবা রেফারি কাউকে মারধর ঠিক না। প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী ২৮ জানুয়ারি সুবিধাজনক সময়ে খেলার অবশিষ্ট অংশ অনুষ্ঠিত হবে।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড