• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবি ছাত্রলীগের ২০ নেতাকর্মী আটক

  ক্যাম্পাস ডেস্ক

২৩ জানুয়ারি ২০২০, ০৮:৪৮
চবি
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের ২০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটকদের মধ্যে সিএফসি গ্রুপের ১২ জন ও বিজয়ের ৮ জন রয়েছেন।

বুধবার (২২ জানুয়ারি) দুই পক্ষের (উপপক্ষ) সংঘর্ষের পর রাত সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত শাহ আমানত ও সোহরাওয়ার্দী হলে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান। তিনি বলেন, ‘ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠু পরিবেশে বিঘ্ন ঘটানোয় দুই দল থেকে সন্দেহভাজন হিসেবে ২০ জনকে আটক করা হয়েছে। যাচাই বাছাই শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে বুধবার বিকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের ৩ কর্মীকে মারধর করে অজ্ঞাত মুখোশধারীরা। এ ঘটনার প্রতিবাদে ২ ঘণ্টা বিশ্ববিদ্যালয়ের মূল ফটক বন্ধ ও শাটল ট্রেন আটকে রাখে বিক্ষুব্ধরা। পরে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান এসে আলোচনা করলে প্রায় ২ ঘণ্টা পর মূল ফটক খুলে দেয় বিক্ষুব্ধরা এবং স্টেশনে আটকে থাকা বিকাল ৪টার ট্রেন সন্ধ্যা পৌনে ৬টায় ছেড়ে যায়।

আরও পড়ুন : ছাত্রলীগ কর্মীর ওপর হামলা, প্রতিবাদে মূল ফটক বন্ধ

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. এস এম মনিরুল হাসান এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টা পর্যন্ত সময় নিয়েছিলেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড