• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি জিয়া পরিষদের কমিটি গঠন সভাপতি ড. রুহুল সম্পাদক ড. সামাদ 

  ইবি প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০১
জিয়া পরিষদ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিএনপিপন্থী শিক্ষক সংগঠন 'জিয়া পরিষদ' এর কার্যনির্বাহী কমিটি ২০২৩ গঠিত হয়ে। এতে করে নবগঠিত কমিটির সভাপতি হিসাবে ড. মোহাম্মদ রুহুল আমীন ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক হিসাবে ড. মোহাঃ আব্দুস সামাদ বিজয়ী হয়েছেন।

রবিবার (১০ সেপ্টেম্বর) নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ আব্দুল রাজ্জাক আনুষ্ঠানিকভাবে পূর্ণ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন, সহ-সভাপতি ড. নূরুন নাহার, ড. মুহাম্মদ আব্দুল মালেক, মোঃ আব্দুস শাহীদ মিয়া, ড. এ. এস. এম. আইনুল হক আকন্দ ও ড. মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ও মোঃ ফকরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ড. মোঃ রশিদুজ্জামান, সহ- সাংগঠনিক সম্পাদক ড. মোঃ শাহীনুজ্জামান, দপ্তর সম্পাদক ড. মোঃ হাফিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক এস.এম. আব্দুর রাজ্জাক, কোষাধ্যক্ষ ড. মোঃ সেলিম রেজা, প্রচার সম্পাদক ড. মোঃ জালাল উদ্দিন, সহ-প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন খান, সংগ্রহ ও প্রকাশক সম্পাদক ড. এ.কে.এম রাশেদুজ্জামান, সাহিত্য, সংস্কৃতি ও শিক্ষা বিষয়ক সম্পাদক ড. মোঃ মনজুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ড. মোছাঃ খোদেজা খাতুন এবং কার্যনির্বাহী কমিটির সদস্য ড. মোঃ মিজানুর রহমান ও ড. মোঃ আলীনুর রহমান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড