• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় ৭ দিনব্যাপী এসএমই মেলা শুরু

  নওগাঁ প্রতিনিধি

০৭ মার্চ ২০২০, ২০:২৬
উদ্বোধন
সাত দিনব্যাপী ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) পণ্য মেলা উদ্বোধন করছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁয় সাত দিনব্যাপী ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) পণ্য মেলা শুরু হয়েছে। জেলা শাসনের ব্যবস্থাপনায় এসএমই ফাউন্ডেশন এ মেলার আয়োজন করে।

শনিবার (৭মার্চ) বিকালে সাড়ে ৫টায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এই মেলার উদ্বোধন করেন।

নওগাঁ শহরের মুক্তির মোড় এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে আয়োজিত এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এসএমই ফাউন্ডেশনের সহকারী মহা ব্যবস্থাপক অখিল রঞ্জন তরফদার উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যায় সেখান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।

মেলায় ক্ষুদ্র ইঞ্জিনিয়ারিং শিল্প, হস্ত ও কুটির শিল্প এবং দেশীয় খাবারের প্রায় ৫৪টি স্টল রয়েছে। এ ছাড়াও মেলায় জেলা প্রশাসনের একটি এবং মুজিব কর্নার নামে একটি স্টল দেয়া হয়েছে।

আরও পড়ুন : মৌলভীবাজারে দুই শতাধিক শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয়

মেলায় প্রতিদিনই লাঠিখেলা, সাপের খেলা, বানরের খেলাসহ বিভিন্ন খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ওডি/এএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড