• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেয়ার বাজারে আসছে পদ্মা ব্যাংক

  অর্থ-বাণিজ্য ডেস্ক

২৯ জানুয়ারি ২০২০, ১৬:০৩
পদ্মা ব্যাংক
ছবি : পদ্মা ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান

এক বছরের মধ্যে শেয়ার বাজারে পদ্মা ব্যাংকের শেয়ার আসছে বলে আশা প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

গত মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে পদ্মা ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়। পদ্মা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেন, ‘ব্যাংকের পুঁজি নগদ টাকা নয় বরং বিশ্বাস। রাস্তা হারানো যাবে না, গন্তব্য ঠিক রেখে এগিয়ে যেতে হবে। লক্ষ্যমাত্রা অর্জনের জন্য একটি নির্দিষ্ট পরিকল্পনা থাকতে হবে। তবে অল্প সময়েই গ্রাহকদের আস্থা তৈরি করতে পেরেছে পদ্মা ব্যাংক। ৫৭টি শাখার মাধ্যমে দেশব্যাপী আধুনিক ব্যাংকিং সেবা গ্রাহকদের দোর গোড়ায় পৌঁছে দিচ্ছে তারা।’

তিনি পদ্মা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ ও সব কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা করে আরও বলেন, তার দৃঢ় বিশ্বাস পদ্মা ব্যাংক ফেল করবে না। জাতীয় সংসদেও তিনি এই কথা বলেছিলেন। এই ব্যাংকের কর্মীরা প্রত্যকেই লড়াকু সৈনিক। তাদের জয় নিশ্চিত।

আরও পড়ুন : পুঁজিবাজারে দীর্ঘমেয়াদি স্থিতিশীলতার প্রত্যাশা বিনিয়োগকারীদের

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— সোনালী ব্যাংকের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী, জনতা ব্যাংকের চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ এবং আইসিবির চেয়ারম্যান অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমদ। এছাড়া অন্য পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন— ড. হাসান তাহের ইমাম, তামিম মারজান হুদা, সোনালী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধান, জনতা ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুস সালাম আজাদ, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুল ইসলাম, রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন।

ওডি/এওয়াইআর ​​​​​​​

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড