• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার থাবায় অস্কারজয়ী অভিনেতা শন পেন

  বিনোদন ডেস্ক

২২ এপ্রিল ২০২০, ০০:৫০
শন পেন
অস্কারজয়ী অভিনেতা শন পেন (ছবি : সংগৃহীত)

সময়ের সঙ্গে সঙ্গে মহামারিতে রূপ নিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। একের পর এক দেশ মৃত্যুপুরীতে পরিণত হচ্ছে। প্রতিনিয়ত  বাড়ছে লাশের মিছিল। একই সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্তের সংখ্যাও।

আক্রান্তের তালিকায় আছেন অনেক তারকাও। সম্প্রতি জানা গেছে, করোনায় আক্রান্ত অস্কারজয়ী অভিনেতা শন পেন।

৬০ ছুঁইছুঁই এই অভিনেতার শরীরে সম্প্রতি করোনা ভাইরাসের সন্ধান মিলেছে। তার স্বেচ্ছাসেবী সংস্থা CORE (Community Organised Relief Effort) বিনামূল্যে সোয়ার (লালারস) পরীক্ষা করছিল। সেখানেই নিজের করোনা পরীক্ষা করান শন। তখনই তার দেহে এই মারণ ভাইরাসের সন্ধান মেলে।

অভিনেতাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

হাইতিতে ভূমিকম্পের সময় ২০১০ সালে প্রতিষ্ঠিত হয় CORE। ভূমিকম্পের ত্রাণে এই সংস্থা অর্থসাহায্য করেছিল। বর্তমানে বিশ্বজুড়ে যে সংকটপূর্ণ পরিস্থিতি তৈরি হয়েছে, সেখানেও সাহায্যের হাত বাড়িয়ে দেয় শন পেনের সংস্থা। করোনা মোকাবিলায় এখন লস অ্যাঞ্জেলসের মেয়র এরিক গারসেটির সঙ্গে এই সংস্থা সহযোগিতা করছে।

সংবাদমাধ্যমে প্রকাশ, দমকল ও মেয়রের সঙ্গে হাত মিলিয়ে এই স্বেচ্ছাসেবী সংস্থা লস অ্যাঞ্জেলসের বিভিন্ন জায়গায় বিনামূল্যে লালারস পরীক্ষা করছে। মানুষের জীবন রক্ষাই পেন এবং তার সংস্থার লক্ষ্য। সেই মতো শহরের বিভিন্ন জায়গায় চলছিল করোনা পরীক্ষার কাজই। তেমনই একটি জায়গায় নিজের লালারস পরীক্ষা করাতে যান শন পেন। তখনই তার করোনা ধরা পড়ে।

আরও পড়ুন : চলে গেলেন চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক রউফ সরকার

তার আক্রান্ত হওয়ার খবরে আতঙ্কিত সিনেপ্রেমীরা। শন পেনের বয়স যেহেতু ৬০ বছর ছুঁইছুঁই, তাই তাকে নিয়ে চিন্তায় রয়েছেন সবাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড