• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলে গেলেন চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক রউফ সরকার

  বিনোদন ডেস্ক

২১ এপ্রিল ২০২০, ১৭:২৯
ব্যবস্থাপক
বাংলাদেশ চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক মো. আবদুর রউফ সরকার (ছবি : সংগৃহীত)

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক মো. আবদুর রউফ সরকার। বাংলাদেশ চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতিতে একাধিকবার সভাপতির দায়িত্ব পালন করেন তিনি।

গতকাল সোমবার (২০ এপ্রিল) দিবাগত রাতে শেরপুর জেলার নকলা ইউনিয়নে নিজ বাড়িতে মারা গেছেন তিনি। (ইন্না লিল্লাহি.... রাজিউন)

চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতির সভাপতি মোহাম্মদ সালাম তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে সিনেমা অঙ্গণে পড়েছে তার শোকের ছায়া।

প্রিয় সহকর্মীকে হারানোর শোক প্রকাশ করে মোহাম্মদ সালাম বলেন, ‘হঠাৎ করেই রউফ ভাইয়ের মৃত্যু সংবাদ পেলাম। গতকাল আনুমানিক রাত ১১টার দিকে তিনি ঘুমাতে গিয়েছিলেন। মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল ৯টার দিকে তার ছোট ভাই নাশতা করার জন্য তাকে ডাক দেন। অনেকক্ষণ ধরে ডেকে তার কোনো সাড়া না পেয়ে ঘরে ঢুকে তাকে অচেতন অবস্থায় দেখতে পান। পরে ডাক্তার এসে জানান, রাতেই মারা গেছেন তিনি। তার আত্মার মাগফিরাত কামনা করছি। সবাই তার জন্য দোয়া করবেন। ওপারে যেন ভালো থাকেন তিনি।’

আরও পড়ুন : প্রথমবারের মতো করোনার বিষাক্ত ছোবলে দেশীয় গায়িকার মৃত্যু

এছাড়া আব্দুর রউফ সরকারের মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির পক্ষ থেকে শোক জানিয়েছেন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড