• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রথমবারের মতো করোনার বিষাক্ত ছোবলে দেশীয় গায়িকার মৃত্যু

  বিনোদন ডেস্ক

১৫ এপ্রিল ২০২০, ২০:০৬
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ফাইল ছবি)

প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন দেশের একসময়ের পল্লীগীতির জনপ্রিয় কন্ঠশিল্পী বীনা মজুমদার। বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত পল্লীগীতি শিল্পী ছিলেন তিনি। বেশ কয়েক বছর ধরেই নিউইয়র্কে বসবাস করছিলেন জনপ্রিয় এই কন্ঠশিল্পী।

করোনায় আক্রান্ত হয়ে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন নিউইয়র্ক প্রবাসী মিলি সুলতানা।

মঙ্গলবার (১৪ এপ্রিল) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে মিলি সুলতানা লিখেছেন, ‌‘করোনার মুহূর্মুহু থাবায় মায়ার বাঁধন থেকে মুক্তি নিয়ে চলে গেলেন ফরিদপুরের বীনা মজুমদার। আল্লাহ তাকে বেহেশতের মেহমান বানিয়ে নিন, আমিন।’

জানা গেছে, দীর্ঘদিন থেকে শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন বীনা। কিছুটা অসুস্থ শরীর নিয়ে আমেরিকায় পাড়ি জমিয়েছিলেন কয়েক বছর আগে। তবে চিকিৎসা নিয়ে ভালোই ছিলেন তিনি। অবশেষে করোনার বিষাক্ত ছোবলে প্রাণ গেল তার।

আরও পড়ুন : করোনাযুদ্ধে সাহসী সৈনিক হতে পারে ‘হামের টিকা’!

বীনা মজুমদারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গণে। এরই মধ্যে সংগীত শিল্পীদের গ্রুপ রেশ ও বাংলাদেশ ফোক আর্ট কাউন্সিল শোক প্রকাশ করেছে। এছাড়া এই শিল্পীর পরিচিতজন ও ভক্তরাও শোক জানাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড