• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ সংবাদ সম্মেলনে আসছেন সম্রাটের মা

  অধিকার ডেস্ক

১৩ অক্টোবর ২০১৯, ০৬:০৯
সম্রাট
ছেলে সম্রাটের সঙ্গে মা সায়েরা খাতুন চৌধুরী (ছবি : সংগৃহীত)

ক্যাসিনো কাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মা সায়েরা খাতুন চৌধুরী সংবাদ সম্মেলনে আসছেন রবিবার (১৩ অক্টোবর)।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আজ বেলা ১১টায় এ সংবাদ সম্মেলন আয়োজন করার কথা রয়েছে।

শনিবার (১২ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সম্রাটের মা সায়েরা খাতুন চৌধুরী এ কথা জানান।

তিনি জানান, সম্রাটের জীবন রক্ষার্থে উন্নত চিকিৎসা ও দ্রুত মুক্তির দাবিতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করতে যাচ্ছেন তিনি।

ওই সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সংবাদ সংগ্রহ ও প্রচারের জন্য রিপোর্টার ও ফটো সাংবাদিকদের অনুরোধ জানিয়েছেন ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মা।

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করা হয়। পরে সম্রাটের যুবলীগ থেকে বহিষ্কার করা হয়। এরপর দিন দুপুর থেকে সম্রাটের দেওয়া তথ্যে তার রাজধানীর কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়েছে। এ সময় সেখান থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৫টি গুলি, ২টি ক্যাঙারুর চামড়া, ১৯ বোতল বিদেশি মদের বোতল ও ১১৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গত ৭ অক্টোবরই বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে অস্ত্র ও মাদক রাখায় সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়। এসব মামলায় তিনি এখন কারাবন্দি।

আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। জুয়া খেলাই তার পেশা ও নেশা। প্রতি মাসে ঢাকার বাইরেও যেতেন জুয়া খেলতে।

ওডি/টিএএফ

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড