• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতে গেলেন বন্ধুর বাসায়, ভোরে মিলল লাশ!   

  নিজস্ব প্রতিবেদক

১৮ আগস্ট ২০১৯, ১৬:৪৯
লাশ উদ্ধার
লাশ উদ্ধার (ছবি : প্রতীকী)

ফোনে প্রায়ই বন্ধু সাগরের সঙ্গে কথা বলতেন শিলা (২৮)। বোনের বাসায় বেড়াতে গেলে বাসায় ডেকে নেন বন্ধু। এরপর থেকেই ফোন বন্ধ তার। পরে রবিবার (১৮ আগস্ট) ভোর ৬টায় শিলার লাশ উদ্ধার করে পুলিশ।

রাজধানীর লালবাগের কাশ্মীরি তোলা লেনের একটি বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বন্ধু সাগরকেও আটক করা হয়েছে।

নিহতের বাবার নাম মৃত আক্কাস আলী। শিলা কামরাঙ্গীরচরে থাকেন। তিন বছর আগে স্বামীর সঙ্গে তালাক হয় তার।

নিহতের বোন জেসমিন আক্তার জানান, ফোনে সাগর নামে এক ছেলের সঙ্গে কথা বলত শিলা। গত শুক্রবার সন্ধ্যায় সে লালবাগ বাটা মসজিদ এলাকায় তার আরেক বোনের বাসায় যায়। ওইদিনই রাত ৮টার দিকে সাগর তাকে ফোনে ডেকে নিয়ে যায়। এর পর থেকেই শিলার ফোন বন্ধ পাচ্ছিলাম।

তিনি জানান, গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে সাগর ফোন দিয়ে তাদের জানায়, শিলা কেমন যেন করছে। পরে আজ সকালে ৩ নম্বর কাশ্মীরি টোলার বাসায় গিয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ওই বাসা থেকে কয়েকটি খালি মদের বোতল পাওয়ার খবর পেয়েছি। ময়না তদন্তের জন্য শিলার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের পর ঘটনা সম্পর্কে বিস্তারিত বলা যাবে।

ওডি/এআর

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড