• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহজালালে ১৯ লাখ টাকার ইয়াবাসহ নারী আটক

  অধিকার ডেস্ক

১০ জুলাই ২০১৯, ১৯:৩৬
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর
ফাইল ছবি

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৪ হাজার পিস ইয়াবাসহ সাজ্জাত হোসেন হৃদয় (২৮) ও নাজমীন আক্তার জুঁই (২৪) নামে দুই জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বুধবার (১০ জুলাই) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা অবস্থায় তাদের আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

এ ব্যাপারে বিমানবন্দর সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ২টা ৩০ মিনিটের দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল সাজ্জাত ও নাজমীন। বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা তাদের সঙ্গে কথা বললে বিভ্রান্তিকর ও সন্দেহজনক কথা-বার্তা বলে। পরে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি করে সাজ্জাতের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা এবং নাজমীনের কাছ থেকে ১ হাজার ৮২০ পিস ইয়াবা পাওয়া যায়। এই ইয়াবার বাজারমূল্য প্রায় ১৯ লাখ টাকা বলে জানা গেছে।

আটককৃত সাজ্জাত মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার শিংপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। নাজমীন কক্সবাজারের টেকনাফ থানার লম্বাবিল গ্রামের জিয়াউর রহমানের মেয়ে।

বিষয়টি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বলেন, আটক সাজ্জাত ও নাজমীনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড